৭ নভেম্বর যেকোনো মূল্যে সমাবেশ: আব্দুল্লাহ আল নোমান

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১  নভেম্বর  ২০১৬

৭ নভেম্বর যেকোনো মূল্যে সমাবেশ: আব্দুল্লাহ আল নোমান

৭ নভেম্বর যেকোনো মূল্যে সমাবেশ: আব্দুল্লাহ আল নোমান

আগামী ৭ নভেম্বর বিএনপি যেকোনো মূল্যে সমাবেশ করবে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের বক্তব্যকে চ্যালেঞ্জ করে এ কথা বলেছেন তিনি।

১০ টাকায় বিক্রি করা চাল নিয়ে আওয়ামী লীগ নতুন করে লুটপাট শুরু করেছে বলেও অভিযোগ করেছেন বিএনপির এই নেতা।

তিনি বলেন, ১০ টাকা কেজি চাল দেয়ার নাম করে আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা এমনকি তাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বরা নতুন করে লুটপাট শুরু করেছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ভয়েস অব ডেমোক্রেসি (ভিওডি) আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাড. জিল্লুর রহমান রিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- চিত্রনায়িকা শায়লা, বিএনপি নেতা কাজী মনিরুজ্জামান মনির, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

তিনি আরো বলেন, এদেশের মানুষ গণতন্ত্রপ্রিয়। ভবিষ্যতে দেশে প্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠিত হলে সংবিধানে এই সরকারের কিছু সংশোধন পুনর্বিবেচনা করা হবে।

আওয়ামী লীগের সন্ত্রাসী কর্মকাণ্ডে দেশের মানুষ আজ অসহায় এমন মন্তব্য করে সাবেক এ মন্ত্রী বলেন, যুবলীগ-ছাত্রলীগ তাদের অভ্যন্তরীণ কোন্দল নিয়ে সারা দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। এ ক্ষেত্রে সরকার ও প্রশাসনের নীরবতা আমাদের হতাশ করেছে।

৭ নভেম্বর বিএনপিকে সমাবেশ করতে দেয়া হবে না গতকাল সোমবার দেয়া আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের বক্তব্যকে চ্যালেঞ্জ করে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ৭ নভেম্বর সমাবেশ যে কোন মূল্য করা হবে, হানিফের ক্ষমতা থাকলে সে যেন বাধা দেয়।

 

Related posts