গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তল্লাশি রাষ্ট্রের জন্য বিপজ্জনক : ফখরুল

শীর্ষরিপো্র্ট ডটকম । ২৭মে  ২০১৭

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তল্লাশি রাষ্ট্রের জন্য বিপজ্জনক : ফখরুল

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তল্লাশি রাষ্ট্রের জন্য বিপজ্জনক : ফখরুল

বিএনপি চেয়ারপারসনের কার্যালয় তল্লাশির ঘটনায় ফের উদ্বেগ প্রকাশ করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তল্লাশি রাষ্ট্রের জন্য বিপজ্জনক। তাহলে কোনো গোয়েন্দা সংস্থা পুলিশকে বিভ্রান্ত করছে!

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী যুবদল এ সভার আয়োজন করে।

আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের সঞ্চালনায় সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, যুবদলের ঢাকা মহানগর (উত্তর) সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, যুবদলের ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি রফিকুল ইসলাম মঞ্জু প্রমুখ।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশি চালানো হয়েছে- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যে বিএনপি চিন্তিত ও উদ্বিগ্ন জানিয়ে মির্জা ফখরুল বলেন, যেহেতু তল্লাশি করে পুলিশ বলেছে প্রান্তি শূন্য, তাই স্বাভাবিকভাবেই জনমনে প্রশ্ন দেখা দিয়েছে আসলে সরকার চালাচ্ছে কে? আওয়ামী লীগ নেতারা নাকি গোয়েন্দারা?

পুলিশ প্রশাসনের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে ফখরুল বলেন, একটি কথা মনে রাখবেন আইন-শৃঙ্খলা বাহিনীর বেতন হয় জনগণের ট্যাক্সের টাকায়। কাজেই যে সমস্ত উচ্চবিলাসী কর্মকর্তারা মনে করছেন এ সরকারই চিরস্থায়ী। যারা বেআইনিভাবে আইনের বিরুদ্ধে কাজ করছেন তাদেরকে অবশ্যই জবাব দিতে হবে।

সরকার দেশের সব কিছু নিজেদের নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করছে অভিযোগ করে ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার বেআইনি ও অনৈতিক। অনৈতিকভাবে তাদের জন্ম। তাদের রাষ্ট্র পরিচালনার অধিকার নেই। এরা (সরকার) অত্যন্ত সুপরিকল্পিতভাবে দেশের সব সম্ভাবনা বিনষ্ট করে দিচ্ছে। তাই এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশের মানুষের ততবেশি ক্ষতি হবে।’

আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভিশন-৩০ ঘোষণা করায় আওয়ামী লীগের মাথা খারাপ হয়ে গেছে। অনেকেই এখন সন্দেহ পোষণ করছেন তারা (আওয়ামী লীগ) সুস্থ আছে কিনা।

 

Related posts