হান্নান শাহ’র শারীরিক অবস্থা অবনতি

শীর্ষরিপো্র্ট ডটকম । ১১  সেপ্টেম্বর   ২০১৬

হান্নান শাহ’র শারীরিক অবস্থা অবনতি

হান্নান শাহ’র শারীরিক অবস্থা অবনতি

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হচ্ছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহকে।

তার বড় ছেলে শাহ রেজাউল হান্নান জানান, সিএমইচের ডাক্তাররা বোর্ড মিটিং করে বলেছেন তার শারীরিক অবস্থা আরো অবনতি হয়েছে। তার হার্ট ভালোভাবে কাজ করছে না। প্রক্রিয়া শেষ হলে যে কোনো সময় হান্নান শাহকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে।

গত মঙ্গলবার হার্ট অ্যাটাকসহ আরো কিছু সমস্যা থাকায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন বিএনপির শীর্ষ এই নেতা। পরে তাকে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত বৃহস্পতিবার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। কিন্তু গতকাল শুক্রবার তার অবস্থা আবারো অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ড্যাবের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, গত দুদিন আগে হান্নান শাহর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলেও গতকাল থেকে আবার হার্টে সমস্যা দেখা দিয়েছে। তার বর্তমান শারীরিক অবস্থায় এনজিওগ্রাম বা এনজিওপ্লাস্ট করা কঠিন। তাই পরিবারের সিন্ধান্ত মোতবেক তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা চলছে।

 

 

Related posts