সোহেলের মুক্তির দাবিতে সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১২ অক্টোবর  ২০১৬

সোহেলের মুক্তির দাবিতে সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

সোহেলের মুক্তির দাবিতে সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বিএনপির যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তির দাবিতে দেশের জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। সংগঠনটির দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী সোহেলের মুক্তির দাবিতে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাফিজের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল আমিন খসরুর নেতৃত্বে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়া ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রফিকুল আলম শামীমের নেতৃত্বে ময়মনসিংহে আলাদা বিক্ষোভ মিছিল করা হয়েছে। সাভারে  জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে স্বেচ্ছাসেবক দল।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবদুস সালামের নেতৃত্বে রংপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামিমের নেতৃত্বে সিলেটে বিক্ষোভ মিছিল হয়েছে।

এদিকে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা আজম উদ্দিনের নেতৃত্বে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল করেছে দলটি। রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুসরাত এলাহী রিজভীর নেতৃত্বে রাজশাহীতে বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতাকর্মীরা।

এছাড়াও টাঙ্গাইল, নাটোর, কুষ্টিয়া, বরিশাল, নীলফামারী, পঞ্চগড়, লালমনিরহাট, গাইবান্ধাসহ সারাদেশের জেলা ও মহানগরীগুলোতে হাবিব-উন-নবী সোহেলের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে স্বেচ্ছাসেবক দল । বিক্ষোভ মিছিল থেকে হাবিব-উন-নবী সোহেলের মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি দাবি করা হয়।

 

Related posts