প্রধানমন্ত্রী সমগ্র বাঙালি জাতির প্রদীপ: সৈয়দ আশরাফ

শীর্ষরিপো্র্ট ডটকম । ২২ সেপ্টেম্বর ২০১৬

প্রধানমন্ত্রী সমগ্র বাঙালি জাতির প্রদীপ: সৈয়দ আশরাফ

প্রধানমন্ত্রী সমগ্র বাঙালি জাতির প্রদীপ: সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন এমন উচ্চতায় পৌঁছেছেন যে তিনি এখন আর শুধু আওয়ামী লীগের নন, তিনি সমগ্র বাঙালি জাতির প্রদীপ। প্রধানমন্ত্রী দেশের জন্য, দেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। জাতিসংঘ অধিবেশন থেকে দেশে ফিরলে আমরা তাকে গণসংবর্ধনার মাধ্যমে ছোট্ট একটি ধন্যবাদ জানাবো।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ফেরার দিন ২৬ তারিখ বিশাল শোডাউন হবে। এ শোডাউন মনে রাখার মতো দৃষ্টান্ত হবে। সেদিন আমাদের দলের কোন কোন ইউনিট কোন কোন জায়গায় ফুল নিয়ে অবস্থান নেবে তা ঠিক করা হচ্ছে।

বুধবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সহযোগী-ভ্রাতপ্রতিম এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদকদের নিয়ে অনুষ্ঠিত যৌথ সভায় সভাপতির বক্তব্যে সৈয়দ আশরাফ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জীবনের মায়া ত্যাগ করে প্রধানমন্ত্রী যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমরা তাকে ছোট্ট একটা ধন্যবাদ দেব। একমাত্র ভালোবাসা ছাড়া তাকে দেয়ার মতো আওয়ামী পরিবারের আর কিছুই নেই।

কানাডা ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফেরার দিন আগামী ২৬ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। এই সংবর্ধনা অনুষ্ঠান সফল করতেই যৌথ সভার আয়োজন করা হয়।

ভারপ্রাপ্ত সভাপতি কাজী এনায়েত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক লালন প্রমুখ।

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দিতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে ক্ষমতাসীন এ দলটি। বেশ কয়েকদিন যাবত দলের বিভিন্ন সহযোগী-ভ্রাতৃপ্রতীম সংগঠনের সাথে দফায় দফায় বৈঠক করা হচ্ছে। দেয়া হচ্ছে গুরুত্বপূর্ণ বিভিন্ন দিক নির্দেশনা।

যৌথ সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট বেলাল হোসাইন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান ইরান, ছাত্রলীগের গণসংবর্ধনা অনুষ্ঠান সফল করতে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুর, গাজীপুর মহানগর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ মহানগর ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সংশ্লিষ্ট জেলার দলীয় এমপিসহ ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় এমপিদের সাথে যৌথ সভা অনুষ্ঠিত হবে।

 

 

 

 

 

Related posts