জিয়ার মাজার উচ্ছেদের চক্রান্ত আ.লীগের রাজনৈতিক দেউলিয়াপনা

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৪  ডিসেম্বর  ২০১৬

 জিয়ার মাজার উচ্ছেদের চক্রান্ত আ.লীগের রাজনৈতিক দেউলিয়াপনা

জিয়ার মাজার উচ্ছেদের চক্রান্ত আ.লীগের রাজনৈতিক দেউলিয়াপনা

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন- ‘স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার উচ্ছেদের চক্রান্ত আওয়ামী লীগের রাজনৈতিক দেউলিয়াপনার বহিঃপ্রকাশ।

শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার ঈদগাঁহ বৌ বাজারস্থ দুলহান কমিউনিটি সেন্টারে ২৫ নং রামপুর ওয়ার্ড বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নোমান বলেন, ‘সরকার কূটকৌশলের অংশ হিসেবে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দেয়া প্রস্তাবকে দামাচাপা দেয়ার জন্য এই মুহূর্তে শহীদ জিয়ার মাজার উচ্ছেদের চেষ্টা করে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে নেয়ার চেষ্টা করছে। কিন্তু সরকারের চক্রান্ত সফল হবে না। জিয়ার মাজার হস্তান্তরের অপচেষ্টা করলে তার দাতভাঙ্গা জবাব দেয়া হবে।’

নোমান তৃণমূলের বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে বিএনপিকে শক্তিশালী ও সংগঠিত করুন। যারা বিএনপিকে দুর্বল মনে করে তারা বোকার স্বর্গে বাস করে।

শহীদ জিয়া চট্টগ্রাম থেকে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন উল্লেখ করে তিনি বলেন,  বীর চট্টলা হচ্ছে আন্দোলন সংগ্রামের সূতিকাগার। চট্টগ্রাম থেকে গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার করার আরেকটি সংগ্রাম আমাদের শুরু করতে হবে। জেল, জুলুম, হামলা, মামলাকে আলিঙ্গন করে যারা সামনে থাকতে পারবে তাদেরকেই ওয়ার্ড এবং থানা কমিটিতে নেতৃত্বে আনা হবে।

ওয়ার্ড বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

এছাড়া কর্মী সমাবেশে চট্টগ্রাম মহানগর, হালিশহর ও পাহাড়তলী থানা এবং রামপুরা ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলাদল ও শ্রমিকদল নেতৃবৃন্দ বক্তব্য দেন।

 

Related posts