গণতন্ত্রের সংজ্ঞা পাল্টে দিয়েছে শেখ হাসিনা বলেছেন খন্দকার মোশাররফ

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২৩  মার্চ  ২০১৭

গণতন্ত্রের সংজ্ঞা পাল্টে দিয়েছে শেখ হাসিনা বলেছেন খন্দকার মোশাররফ

গণতন্ত্রের সংজ্ঞা পাল্টে দিয়েছে শেখ হাসিনা বলেছেন খন্দকার মোশাররফ

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে  গণতন্ত্রের সংজ্ঞা পাল্টে দিয়েছেন শেখ হাসিনা বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার সন্ধ্যায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) জিয়া সাইবার ফোর্স কর্তৃক আয়োজিত ‘গ্যাসের অযৌক্তিক মূল্য বৃদ্ধি, কার লাভ? কার ক্ষতি?’ শীর্ষক সেমিনার ও ত্যাগী, মেধাবি অ্যাক্টিভিস্টদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের উপদেষ্টা স্কোয়াড্রন লিডার ওয়াহিদ-উন-নবীর সভাপতিত্বে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আ ন আক্তার হোসেন, বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারি হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ -তথ্য বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, আমিরুজ্জামান খান শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

খন্দকার মোশাররফ বলেন, তারা (আওয়ামী লীগ) বলে গণতন্ত্রের আগে উন্নয়ন। কিন্তু গণতন্ত্র ছাড়া উন্নয়ন সম্ভব নয়, এটা তারা বুঝতে চায় না।

সরকার দেশে সত্য কথা প্রচার করতে দেয় না উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ জানে দেশে সত্য কথা প্রচার হলে ক্ষমতায় থাকা যাবে না। তাই সাইবার আইন করেছে। ফলে কেউ নিজের মতামত প্রকাশ করতে পারেন না।

তিনি বলেন, যারা দেশ চালাচ্ছে তারা দেশের স্বার্থ দেখছে না। দেশের জনগণের ক্ষতি করে কুইক রেন্টালের মাধ্যমে বিদেশিদের পকেট ভরছে। জনগণের প্রতিনিধি নয় বলে সরকার একের পর এক তেল-গ্যাসের দাম বৃদ্ধি করছে। এতে দেশের মানুষ নয় লাভবান হচ্ছে আওয়ামী লীগ নেতারা।

বিএনপির এ প্রবীণ নেতা আরও বলেন, দেশে এখন অরাজকতা চলছে। কোথাও কেউ বলার নেই। সরকারি অফিসে কর্মকর্তারা লুটেপুটে খাচ্ছে।

 

 

Related posts