কোরবানির জন্য সাড়ে চার লাখ ফ্রিজ তৈরি করছে ওয়ালটন

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৮ আগস্ট ২০১৬

কোরবানির জন্য সাড়ে চার লাখ ফ্রিজ তৈরি করছে ওয়ালটন

কোরবানির জন্য সাড়ে চার লাখ ফ্রিজ তৈরি করছে ওয়ালটন

আসন্ন কোরবানির ঈদে বিক্রির জন্য সাড়ে চার লাখ ফ্রিজ তৈরি করছে দেশী কোম্পানি ওয়ালটন। এ জন্য রোজার ঈদের পর থেকেই কাজ শুরু হয়ে গেছে। ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিতে প্রতিদিন তৈরি হচ্ছে সাত হাজার ফ্রিজ। প্লাজা ও পরিবেশকদের কাছে কারখানা থেকে ২৪ ঘণ্টা ফ্রিজ ডেলিভারি দেয়া হচ্ছে। সরবরাহ স্বাভাবিক রাখতে প্রস্তুত করে রাখা হয়েছে পর্যাপ্ত যানবাহন। গতকাল ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতি বছরই ঈদুল আজহায় সারা দেশে ফ্রিজের ব্যাপক চাহিদা তৈরি হয়। বাড়তি চাহিদা পূরণে হিমশিম খেতে হয় ব্যবসায়ীদের। এবার ফ্রিজের বাড়তি চাহিদা মেটাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ওয়ালটন। কোরবানির ঈদকে সামনে রেখে সাড়ে চার লাখ ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে প্রতিষ্ঠানটি। এ জন্য কারখানায় উৎপাদন বাড়ানো হয়েছে। প্লাজা ও পরিবেশকদের কাছে ওয়ালটন পণ্যের সরবরাহ বাড়ানো হয়েছে। গড়ে তোলা হয়েছে ফ্রিজের পর্যাপ্ত মজুদ।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, উৎপাদনে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার, মান নিয়ন্ত্রণে জিরো টলারেন্স, অসংখ্য ডিজাইন ও বৈচিত্র্যময় কালার, সাশ্রয়ীমূল্য, ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, ইনভার্টার কম্প্রেসারে ১০ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা, দেশব্যাপী বিস্তৃত আইএসও সনদপ্রাপ্ত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক এবং সর্বোপরি স্থানীয় আবহাওয়া উপযোগী করে তৈরি বলে চাহিদা ও গ্রাহকপছন্দের শীর্ষে ওয়ালটন ফ্রিজ।

 

 

 

 

 

Related posts