শুক্রবার প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

শীর্ষরিপো্র্ট ডটকম। ২২  এপ্রিল  ২০১৬

ভোজন রসিক বাঙালির খাবারে আচার দারুণ এক অনুষঙ্গ। ছোটবেলায় মায়ের হাতের বানানো আচার চুরি করে খাওয়ার গল্প প্রায় সব বাঙালির স্মৃতিতেও মিলবে।

সেই আচার নিয়েই ২০০১ সাল থেকে নান্দনিক এক আয়োজন করে আসছে বহুজাতিক পণ্যের প্রতিষ্ঠান প্রাণ। সেটি হলো ‘আজকের নারী এগিয়ে চলো…..’ স্লোগানে ‘প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতা’। এবারে আয়োজিত হলো প্রতিযোগিতার ১৬তম আসর। এরইমধ্যে প্রতিযোগিতা পর্ব শেষ হয়েছে। এবার বিজয়ী নির্বাচন করে নাম ঘোষণার পালা।

সেই লক্ষ্যে আগামীকাল শুক্রবার, ২২ এপ্রিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে আচার প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের নাম ঘোষণার অনুষ্ঠান।

‘১৬তম প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতা-২০১৫’র চূড়ান্ত বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সেলিমা আহমেদ ও প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফিন্যান্স) উজমা চৌধুরী।

উপস্থিত থাকবেন প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করা বিচারকবৃন্দ।

জানা গেছে, প্রতিবারের ন্যায় এবারেও টক, ঝাল, মিষ্টি ও অন্যান্য – এই চারটি বিভাগে তিনজন করে মোট ১২ জন সেরা প্রতিযোগী নির্বাচিত করা হবে। পাশাপাশি সব বিভাগ মিলিয়ে নির্বাচন করা হবে বর্ষসেরা আচার। সব বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় সব পুরস্কার।

পুরস্কার বিতরণীর আগে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

Related posts