মানুষ হত্যা করে ক্ষমতা দখল করাই জঙ্গিদের লক্ষ্য : নৌমন্ত্রী

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১  নভেম্বর  ২০১৬

মানুষ হত্যা করে ক্ষমতা দখল করাই জঙ্গিদের লক্ষ্য : নৌমন্ত্রী

মানুষ হত্যা করে ক্ষমতা দখল করাই জঙ্গিদের লক্ষ্য : নৌমন্ত্রী

নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, জঙ্গিরা ইসলামের নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকাণ্ড করে। এই গোষ্ঠীর উদ্দেশ্য মানুষ হত্যা করে রাষ্ট্র ক্ষমতা দখল করা।

শিল্পকলা একাডেমিতে সোমবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সংস্কৃতি কর্মীদের করণীয় শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সংগঠনের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক হেদায়ত ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক অরুণ সরকার রানা।

নৌমন্ত্রী বলেন, ‘জঙ্গিরা জনগণের কথা চিন্তা করে না। অস্ত্রের উপর নির্ভর করে তারা পথ চলছে। নীরিহ মানুষকে হত্যা করছে। দেশকে অস্থিতিশীল করে রাষ্ট্রীয় ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে। কিন্তু জনগণ বিচ্ছিন্ন রাজনীতি কোনদিন দেশের মঙ্গল বয়ে আনতে পারে না।’

বিএনপিকে উদ্দেশ্য করে শাজাহান খান বলেন, ‘যারা মানুষ হত্যা করে তারা পাপী। জঙ্গিরাও পাপী। আর একটি দল (বিএনপি) এই পাপীদেরকে লালন পালন করছে। সে অর্থে জঙ্গিদের লালন পালনকারীরাও পাপী। আমাদের সবাইকে একত্রিত হয়ে দেশ থেকে এই পাপীদের নির্মূল করতে হবে।

 

Related posts