নাসিক নির্বাচন মেয়র পদে প্রার্থী নিয়ে বিএনপির সিদ্ধান্ত আজ

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২২  নভেম্বর  ২০১৬

নাসিক নির্বাচন মেয়র পদে প্রার্থী নিয়ে বিএনপির সিদ্ধান্ত আজ

নাসিক নির্বাচন মেয়র পদে প্রার্থী নিয়ে বিএনপির সিদ্ধান্ত আজ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী এখনো চূড়ান্ত করতে পারেনি। বিএনপির হাইকমান্ড প্রাথমিকভাবে জেলা আইনজীবী সমিতির দুইবারের নির্বাচিত সভাপতি ক্যারিশমাটিক নেতা অ্যাড. সাখাওয়াৎ হোসেন খানের নাম মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত নিলেও প্রার্থীর নাম ঘোষণা করেনি।

সোমবার রাত ১২টা পর্যন্ত ঢাকার গুলশানে বিএনপির কার্যালয়ে মনোনয়ন বোর্ডে বৈঠক করেও প্রার্থীর নাম চূড়ান্ত করতে পারেনি বিএনপি। তবে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে প্রার্থীতার নাম ঘোষণার কথা রয়েছে।

গুলশান বিএনপির কার্যালয়ে বিএনপির শীর্ষ নেতাসহ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাড. তৈমুর আলম খন্দকারসহ বেশ কয়েকজন শীর্ষ নেতা বৈঠকে উপস্থিত ছিলেন। বৈঠকে তৈমুর আলম খন্দকারকে ফের নির্বাচন করার কথা বলা হলেও তিনি সাফ নির্বাচন না করার কথা জানিয়ে দেন।

বিএনপির একটি সূত্র জানা গেছে, আপন যোগ্যতায় বিএনপির মনোনয়ন লাভ করতে যাচ্ছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. সাখাওয়াৎ হোসেন খান। গত কয়েকদিন অ্যাড. তৈমূর আলম খন্দকার গণমাধ্যমে নির্বাচন করবেন না বলে এমন ভঙ্গিমায় বক্তব্য দিয়েছেন- যা বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ভালোভাবে নেয়নি। যদিও তৈমুর আলম দলের চেয়ারপারসনকে কথার মারপ্যাঁচে খোঁচা মেরে আবার পরক্ষণেই বলেন আমি দলের অনুগত।

দলের চেয়ারপারসনকে শুধুমাত্র ‘খালেদা জিয়া’ সম্বোধন করে তৈমুর আলম বলেন, খালেদা জিয়ার কথা আমি অক্ষরে অক্ষরে পালন করবো। খালেদা জিয়ার নির্দেশে প্রয়োজনে ছয়তলা থেকে লাফিয়ে পড়ে মরতে রাজি।

তৈমুর আলম খন্দকারের এমন বক্তব্যে দলের কেন্দ্রীয় নেতারা তাকে বেয়াদব হিসেবে চিহ্নিত করেছেন। মনোনয়ন থেকে তৈমুরের ছিটকে পড়তে যাওয়ার আশঙ্কা কারণ খুঁজতে গিয়ে এমন তথ্য মিলেছে বিএনপি নেতৃবৃন্দের কাছ থেকে।

বৈঠকে একজন সম্ভাব্য মেয়র প্রার্থী জানান, এখনো কোনো সিদ্ধান্ত হয়নি, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিদ্ধান্তই চূড়ান্ত হবে। এই বৈঠকে বেগম খালেদা জিয়া চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

 

Related posts