আ’লীগের বৈঠক আইভী-শামীমকে নিয়ে

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২১  নভেম্বর  ২০১৬

আ'লীগের বৈঠক আইভী-শামীমকে নিয়ে

আ’লীগের বৈঠক আইভী-শামীমকে নিয়ে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন নিশ্চিত হওয়া বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এবং স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানসহ জেলা নেতাদের ঢাকায় তলব করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

সোমবার সন্ধ্যা ৭টায় ধানমণ্ডির দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তাদের নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের বৈঠক করার কথা রয়েছে।

রোববার অনুষ্ঠিত আওয়ামী লীগের এক বৈঠকে কেন্দ্রীয় নেতারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

বৈঠকের সিদান্ত অনুযায়ী আজ নারায়ণগঞ্জ জেলা এবং মহানগরের শীর্ষ নেতাদের সঙ্গে কথা বলবেন কেন্দ্রীয় নেতারা।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠকের পর মঙ্গলবার কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক সূত্র জানায়, কেন্দ্রীয় আওয়ামী লীগরে গতকালের বৈঠকে নারায়ণগঞ্জ থেকে যে ৩ জনের নাম মেয়র পদে সুপারিশ করে কেন্দ্রে পাঠানো হয়েছিল তাদের অবশ্যই উপস্থিত থাকতে বলা হয়েছে।

সূত্র জানায়, নারায়ণগঞ্জের মনোনয়নপ্রত্যাশী ওই তিন নেতাকে দল মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

সূত্র আরও জানায়, বৈঠকে নাসিক নির্বাচন মনিটরিংয়ের জন্য কেন্দ্রীয় প্রতিনিধি দল গঠন নিয়েও আলোচনা হয়। আজ প্রধানমন্ত্রীর মতামত নিয়ে কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের নাম চূড়ান্ত করা হবে।

এদিকে, রোববার বেলা ১১টায় সিটি নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীর পক্ষে তার ব্যক্তিগত সহকারি (পিএ) আবুল হোসেন জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

রিটার্নিং অফিসার মো. নুরুজ্জামান তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৪ নভেম্বর, বাছাই ২৬ ও ২৭ নভেম্বর আর প্রত্যাহারের শেষ তারিখ ৪ ডিসেম্বর। ভোট গ্রহণ ২২ ডিসেম্বর।

 

Related posts