আইভীকে সমর্থন দিতে ১৪ দলে ঐকমত্যঃ নাসিম

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৫  ডিসেম্বর  ২০১৬

আইভীকে সমর্থন দিতে ১৪ দলে ঐকমত্যঃ নাসিম

আইভীকে সমর্থন দিতে ১৪ দলে ঐকমত্যঃ নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম জানিয়েছেন, অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী আইভীকে সমর্থন দিতে একমত হয়েছে ১৪ দল।

রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

বৈঠকে উপস্থিত ছিলেন ১৪ দলের দিলীপ বড়ুয়া, ফজলে হাসান বাদশা, শিরিন আক্তার, নাজমুল হক প্রধান, শফিক আহমেদ, অসীত বরুণ রায়, রেজাউর রশিদ, নজীবুল বশর, এম এ আউয়াল প্রমুখ।

আওয়ামী লীগ নেতাদের মধ্যে ছিলেন কাজী জাফর উল্লাহ, আবদুর রাজ্জাক, মাহবুব-উল আলম হানিফ, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, আফজাল হোসেন, ফরিদুন নাহার লাঈলী, হাবিবুর রহমান সিরাজ, দেলওয়ার হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

নাসিম বলেন, সেখানে জাসদের একজন প্রার্থী আছে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফির উল্লাহ ও ড. আবদুর রাজ্জাকের সঙ্গে আলোচনা করে বিষয়টি সুরাহা করবে। সম্মানজনকভাবে একটা মীমাংসা হবে।

জাসদের নেত্রী শিরিন আক্তার বলেছেন, বিষয়টি নিয়ে আলোচনা করে সুরাহা করা হবে। ১৪ দল নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে একসঙ্গে কাজ করবে।

খালেদা জিয়ার নির্বাচন কমিশন গঠনের প্রস্তাবের প্রসঙ্গে নাসিম বলেন, তার প্রস্তাব অন্তঃসারশূন্য। খালেদা জিয়া আলোচনার নামে একটা ধূম্রজাল সৃষ্টি করতে চাইছেন। আশা করি তারা রাষ্ট্রপতির কাছে প্রস্তাব দেবেন। রাষ্ট্রপতি নির্বাচন কমিশনের নিবন্ধিত সব রাজনৈতিক দলকে ডাকবে। তাদের সঙ্গে আলোচনা করে সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন গঠন করবে।

 

 

Related posts