রাষ্ট্রপতির শ্রদ্ধা মোস্তফা ফারুক মোহাম্মদের মরদেহে

শীর্ষরিপো্র্ট ডটকম ।   ৬   জানুয়ারি  ২০১৭

রাষ্ট্রপতির শ্রদ্ধা মোস্তফা ফারুক মোহাম্মদের মরদেহে

রাষ্ট্রপতির শ্রদ্ধা মোস্তফা ফারুক মোহাম্মদের মরদেহে

আওয়ামী লীগের সাবেক এমপি, মন্ত্রী ও রাষ্ট্রদূত মোস্তফা ফারুক মোহাম্মদের মরদেহে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় জানাজা অনুষ্ঠিত হয়। বুধবার সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জাতীয় সংসদের হুইপ, সংসদ সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও অসংখ্য গুণগ্রাহী জানাজায় শরিক হন।

জানাজা শেষে রাষ্ট্রপতির পক্ষে রাষ্ট্রপতির সহকারী সামরিক সচিব, প্রধানমন্ত্রীর পক্ষে তার সামরিক সচিব, জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী, চিফ হুইপের পক্ষে হুইপ মো. শাহাব উদ্দিন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার পক্ষে বিরোধী দলীয় হুইপ মো. নূরুল ইসলাম ওমর, পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে পররাষ্ট্র সচিব মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।

এর আগে মরহুমের রাজনৈতিক সহকর্মীবৃন্দ ও পরিবারের পক্ষ থেকে তার কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করা হয়।

জানাজা পরিচালনা করেন জাতীয় সংসদ সচিবালয় মসজিদের মুয়াজ্জিন মাওলানা মো. আবু রায়হান। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

Related posts