রাজনীতিতে শেখ হাসিনার সমকক্ষ কেউ নেই : সেতুমন্ত্রী

শীর্ষরিপো্র্ট ডটকম । ২৯ সেপ্টেম্বর ২০১৬

রাজনীতিতে শেখ হাসিনার সমকক্ষ কেউ নেই : সেতুমন্ত্রী

রাজনীতিতে শেখ হাসিনার সমকক্ষ কেউ নেই : সেতুমন্ত্রী

বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার সমকক্ষ আর কেউ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় সম্মুখে আওয়ামী যুবলীগ আয়োজিত এক অালোচনা সভায় তিনি একথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আব্দুস সাত্তার মাসুদ ও আতাউর রহমান প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর কারিশমাকে শুধু অতিক্রম করেননি, নিজ দক্ষতার গুণে তিনি আওয়ামী লীগকেও অতিক্রম করেছেন।

তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার সমকক্ষ আর কেউ নেই। তিনি (শেখ হাসিনা) তার যোগ্যতা, বুদ্ধিদীপ্ততা, বিচক্ষণতার মাধ্যমে তার বয়োজ্যেষ্ঠ রাজনীতিবিদদেরও হার মানিয়েছেন। শেখ হাসিনাকে রাষ্ট্রনায়ক উপাধিতে যারা হাসি-ঠাট্টা করেছিল, তারাই আজ হাসি-ঠাট্টার বিষয়ে পরিণত হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের পরিবর্তনের মূল কারিগর শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বে আজ বাংলাদেশ পরিচিত হয়েছে শেখ হাসিনার জন্য।

শেখ হাসিনার ৭০তম জন্মদিন ও ‘সময়রেখায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’ বইয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা এবং সদ্য প্রয়াত সব্যসাচী লেখক ও কবি সৈয়দ শামসুল হকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল, মিষ্টি বিতরণ করা হয়। পরে অনুষ্ঠানস্থলে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জীবনভিত্তিক সংবাদচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

 

Related posts