মুহাম্মদ আলী ‘লাইফ সাপোর্টে’

শীর্ষরিপো্র্ট ডটকম। ৪  জুন  ২০১৬

মুহাম্মদ আলী ‘লাইফ সাপোর্টে’

মুহাম্মদ আলী ‘লাইফ সাপোর্টে’

সাবেক বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন মুহাম্মদ আলীকে ‘লাইফ সাপোর্টে’ রাখা হয়েছে। অ্যারিজোনার ফিনিক্স এলাকার একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন। মোহাম্মদ আলীর পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

৭৪ বছর বয়সী সর্বকালের সেরা এ ক্রীড়াবিদের শারিরীক অবস্থা দ্রুতই ‘অবনতি’ হচ্ছে। পরিবারের সদস্যরা তার কাছেই আছেন এবং যেকোনো ধরনের খারাপ সংবাদের জন্য প্রস্তুত রয়েছেন বলে সূত্রটি জানিয়েছে।

মুহাম্মদ আলীর তৃতীয় স্ত্রী ভেরোনিকা পোরশে গত শুক্রবার জানান, দুই মেয়ে লায়লা ও হানা তাদের বাবাকে দেখতে হাসপাতাল গেছে। তবে এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি। দুই মেয়ের হাসপাতালে মুহাম্মদ আলীকে দেখতে যাওয়ার বিষয়টিও স্বীকার করেছেন দ্বিতীয় স্ত্রী খালিল্লা।

এদিকে মুহাম্মদ আলীর শারিরীক অবস্থা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম বিভিন্ন কথা বলছে। অনেকে তার অবস্থা ‘স্থিতিশীল’ বলছে। গত বৃহস্পতিবার ‘অনিয়মিত শ্বাসকষ্টজনিত’ সমস্যা নিয়ে হাসপাতলে ভর্তি হন মুহাম্মদ আলী। এর আগেও বহুবার তাকে হাসপতালে ভর্তি করা হয়।

১৯৮১ সালের বক্সিং থেকে অবসরের তিন বছরের মাথায় পারকিনসন্স ব্যাধিতে আক্রান্ত হয়েছিলেন মুহাম্মদ আলী। সবশেষ মারাত্মক মূত্রনালীর সংক্রমণে ভুগে ২০১৫ সালের জানুয়ারিতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সর্বকালের অন্যতম সেরা এ ক্রীড়াবিদ।

 

 

 

Related posts