মিথ্যা সমালোচনা করে পুলিশকে দমানো যাবে না : ডিএমপি কমিশনার

শীর্ষরিপো্র্ট ডটকম । ৩০  আগস্ট   ২০১৬

মিথ্যা সমালোচনা করে পুলিশকে দমানো যাবে না : ডিএমপি কমিশনার

মিথ্যা সমালোচনা করে পুলিশকে দমানো যাবে না : ডিএমপি কমিশনার

মিথ্যা সমালোচনা করে পুলিশকে দমানো যাবে না বলে উল্লেখ করেছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। তিনি বলেছেন, পুলিশ যে কোনো পরিস্থিতিতে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে আসছে। গুলশান, শোলাকিয়া, কল্যাণপুর ও নারায়ণগঞ্জের ঘটনায় তারা নিজেদের প্রমাণ করেছে।

গুলশান ও শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় শহীদ পুলিশ পরিবারের সদস্যদের আর্থিক অনুদান প্রদান উপলক্ষে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি এ কে এম শহীদুল হক, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত আইজিপি মোখলেছুর ররহমান, গাজীপুর জেলার এসপি ও পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি হারুনুর রশিদ, শহীদ পরিবারের সদস্যরা, ঢাকা মহানগর পুলিশসহ পুলিশ সদর দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিএমপি কমিশনার বলেন, যিনি জননিরাপত্তার জন্য হুমকি হবেন, তিনি যতো ক্ষমতাধরই হোক না কেন, যে পদেই থাকুক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সম্প্রতি জঙ্গি হামলায় আহত ও নিহত পুলিশ পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বলেন, অনুদানের মাধ্যমে আমরা আপনাদের সন্তানদের ফিরিয়ে দিতে পারবো না। তবে যতোটা সম্ভব আমরা কাছে থাকার চেষ্টা করবো। আমরা সব সময় পাশেই আছি ও থাকবো। টাকা কোনো বিষয় নয়। একজন কমিশনার যে চিকিৎসা পান একই ধরনের চিকিৎসা একজন কনস্টেবলও পেয়েছেন, এই উদাহরণও রয়েছে। আনসার ও জহিরুল নিজেদের জীবন দিয়ে হাজার মানুষের জীবন বাঁচিয়েছেন। তারা শুধু পুলিশের গর্ব নয়, দেশেরও গর্ব।

অনুষ্ঠানে গুলশান ও শোলাকিয়া হামলায় নিহত চার পুলিশ সদস্য ও আহত তিন পুলিশ সদস্যকে মোট ১ কোটি ২৮ লাখ টাকা অনুদান দেয় পুলিশ সদর দফতর, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

 

Related posts