ভিখারির কারসাজী ফাঁস! (ভিডিওসহ)

শীর্ষরিপো্র্ট ডটকম। ২  জুলাই  ২০১৬

ভিখারি দেখলে স্বাভাবিকভাবেই সবার মায়া হয়। অনেকেই তাদের পয়সা দিয়ে সাহায্য করে। তাদের অসহায় অবস্থার কথা ভেবেই তা করে থাকে। কিন্তু তাদের অসহায় অবস্থা নিয়েই এখন প্রশ্ন দানা বাঁধছে সবার মনে।

শারীরিক অক্ষমতার অভিনয় করে এক ভিখারি দিনের পর দিন ভিক্ষা করে যাচ্ছিল। তার দুটি পা কাটা অবস্থার অভিনয় করে সে ভিক্ষা চালিয়ে যাচ্ছিল। একদিন তাকে দেখে সন্দেহ হয় এক পথচারীর। তখনই তিনি ওই ভিখারির ট্রাউজার টেনে দেখেন যে তার দুটো পা ট্রাউজারের ভেতরে একসাথে লুকোনো আছে।

আর এ ঘটনাটি ঘটেছে চীনে।

এই দৃশ্য দেখতে রাস্তায় রীতিমতো ভিড় জমে যায়। ঝাঁকে ঝাঁকে মানুষ আসে ওই অবাক কাণ্ড দেখতে। কিছু পথচারী ওই দৃশ্যটি কামেরাবন্দীও করেন। কিছুক্ষণের মধ্যেই ওই ভিডিও ইউটিউবে সারা ফেলে দেয়। ওই ভিখারিটিকে একটি চাকাওয়ালা গাড়িতে পা কাটা অবস্থায় দেখা গেছে। পেছন থেকে এক ব্যক্তি এসে তার ট্রাউজারটিতে টান মারাতেই সত্যটা খুব সহজেই উৎঘাটিত হয়ে যায়। সবার সামনে সবকিছু পরিস্কার হয়ে যায়। ভিখারিটি অনেক চেষ্টা করেও পথচারীটিকে তার ট্রাউজারটি খুলতে বাধা দিতে পারেনি। তিনি তার আস্ত পা জোড়া পথচারীদের দেখানোর জন্যই চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। পরে দেখা গেছে, তিনি তার পা দুটি খুব কায়দা করে তার অন্তর্বাসের ভেতরে লুকিয়ে রেখেছিলেন।

ভিডিওতে দেখুন সেই ঘটনা-

 

Related posts