বাংলা ভাই সৃষ্টিকারীদের সঙ্গে ঐক্য হতে পারে না :গণপূর্তমন্ত্রী

শীর্ষরিপো্র্ট ডটকম । ০৮  আগস্ট ২০১৬

বাংলা ভাই সৃষ্টিকারীদের সঙ্গে ঐক্য হতে পারে না :গণপূর্তমন্ত্রী

বাংলা ভাই সৃষ্টিকারীদের সঙ্গে ঐক্য হতে পারে না :গণপূর্তমন্ত্রী

জঙ্গি-সন্ত্রাসবাদ মোকাবিলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জাতীয় ঐক্যের ডাকের সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বাংলা ভাই সৃষ্টিকারীদের সঙ্গে ঐক্য হতে পারে না।

রোববার সকালে জাতীয় শিল্পকলা একাডেমিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৮৭তম জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, এরা (বিএনপি) ঐক্যের কথা বলে। কার সাথে কার ঐক্য হবে। যারা বাংলা ভাই সৃষ্টি করেছিল, জঙ্গিবাদ সৃষ্টি করেছে। তাদের সাথে? এদের সাথে তো জনগণের ঐক্য হতে পারে না।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জনতার ঐক্যের ডাক দিয়েছেন। এই ঐক্য ইতোমধ্যেই শুরু হয়েছে। এই ঐক্য নিয়েই আমরা জনগণকে সাথে নিয়ে সন্ত্রাস-জঙ্গিবাদ শেষ করতে পারবো। কারণ জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবিলায় সরকার সবকিছু করছে।

সম্প্রতি বিশ্বের বিভিন্ন জঙ্গি ও সন্ত্রাসী ঘটনার উল্লেখ করে মন্ত্রী বলেন, বিশ্বের অন্যান্য দেশে জঙ্গি হামলা হচ্ছে। ফ্রান্স, জার্মানিসহ বিভিন্ন দেশে জঙ্গি হামলা হয়েছে। কিন্তু বাংলাদেশে এত অল্প সময়ের ভিতরে একমাত্র জঙ্গিদের দমন করতে সক্ষম হয়েছেন বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

 

Related posts