প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনে তাসনুভা এলভিন

শীর্ষরিপো্র্ট ডটকম।  ২৪  মার্চ  ২০১৬

প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনে তাসনুভা এলভিন

তাসনুভা এলভিন

লাক্সতারকা তাসনুভা এলভিনকে দেখা যাবে প্রাণ ফ্রুটোর একটি বিজ্ঞাপনে। বৃহস্পতিবার দিনভর রাজধানীর একটি শুটিং হাউজে বিজ্ঞাপনটির চিত্রায়নের কাজ চলছে। এটি নির্মাণ করছেন কৃষ্ণেন্দু চট্রোপাধ্যায়।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে এলভিন জাগো নিউজকে বলেন, ‘বিজ্ঞাপনের কনসেপ্টটি অনেক সুন্দর। তাছাড়া এর আগেও প্রাণের কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছিলাম। সেগুলো ছিল সুপারহিট বিজ্ঞাপন। দর্শকদের তুমুল সাড়া পেয়েছিলাম। আশা করি এবারের বিজ্ঞাপনটিও সকলের কাছে ভালো লাগবে।’

এলভিন আরো বলেন, ‘বিজ্ঞাপনটি কয়েকটি ধাপে নির্মিত হচ্ছে। আমার সঙ্গে রয়েছেন শিরিন শিলা। মনোযোগ দিয়ে কাজ করছি। দর্শকদের ভালো লাগলে এবং পণ্যটির প্রচারে প্রসার হলেই পরিশ্রম সার্থক হবে।’

বিভিন্ন চ্যানেলে প্রচার ছাড়াও এবারের বিজ্ঞাপনটি সারাদেশে বিলবোর্ডেও শোভা পাবে বলে জানান এলভিন।

উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগী হিসেবে ২০১০ সালে শোবিজে যাত্রা শুরু করেন তাসনুভা এলভিন। এরপর অসংখ্য বিজ্ঞাপনে কাজ করে পরিচিত লাভ করেন। এরমধ্যে অ্যাপেক্স শু, প্রাণ পটেটো ক্রাকার্সসহ প্রাণ ম্যাংগো জুস, সেভেন আপ, এনপলি প্লাস্টিক অন্যতম।

সম্প্রতি এলভিন নতুন করে আলোচনায় এসেছেন জনপ্রিয় সংগীত শিল্পী হৃদয় খানের গানের মডেল হিসেবে। এলভিন যে গানটির মডেল হয়েছেন সে গানটি তৈরি করা হয়েছিল এস এ হক অলীক পরিচালিত ‘আরও ভালোবাসব তোমায়’ ছবির জন্য।

গানের শিরোনাম ‘তুমি আমার’। গানটির কথা লিখেছেন লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন হৃদয় খান। জানা গেছে, ‘তুমি আমার’ গানের মিউজিক ভিডিওটি দর্শকদের কাছে পৌঁছবে আগামী পয়লা বৈশাখে। দেখা যাবে বিভিন্ন টিভি চ্যানেলে আর ইউটিউবসহ সোশ্যাল মিডিয়াতে।

 

Related posts