প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর ইফতারে

শীর্ষরিপো্র্ট ডটকম। ১৬  জুন ২০১৬

প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর ইফতারে

প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর ইফতারে

সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতারে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৫ জুন) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে এ ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতারে অংশ নিয়ে সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা, সদস্য ও উপস্থিত অতিথিদের সাথে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

এ সময় প্রধানমন্ত্রী দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নয়নের অগ্রযাত্রা কামনা করে ইফতার-পূর্ব বিশেষ মোনাজাতে অংশ নেন। অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্য এবং আমন্ত্রিত অতিথিরা অংশ নেন।

ইফতারে অন্যান্যের মধ্যে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পাট ও বস্ত্রমন্ত্রী ইমাজউদ্দিন প্রামানিক, বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সায়েদুল হক, প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনীর প্রধান এডমিরাল মোহাম্মদ নিজামউদ্দিন আহমেদ, বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল আবু এসরার এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান ও কূটনীতিক কোরের ডীন মাহমুদ ইজ্জাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া ও মন্ত্রিসভার সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, তিন বাহিনীর সাবেক প্রধানগণ, কূটনীতিক, ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী সেনামালঞ্চে পৌঁছলে প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, তিন বাহিনীর প্রধানগণ ও সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

 

 

 

Related posts