নভোএয়ার চট্টগ্রাম থেকে কলকাতায় ডানা মেললো

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৫  ডিসেম্বর  ২০১৬

নভোএয়ার চট্টগ্রাম থেকে কলকাতায় ডানা মেললো

নভোএয়ার চট্টগ্রাম থেকে কলকাতায় ডানা মেললো

চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। বুধবার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কলকাতা রুটের প্রথম ফ্লাইট উদ্বোধন করা হয়।

এ সময় নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, পরিচালক হাসিবুর রশিদ, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার মোহাম্মদ রিয়াজুল কবিরসহ বিমানবন্দর ও নভোএয়ারের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে প্রোমোশনাল রিটার্ন ভাড়া সর্বনিম্ন ১১,৫৫৫ টাকা (সব ট্যাক্সসহ) নির্ধারণ করা হয়েছে। প্রতি সোম, বুধ ও শনিবার ফ্লাইট পরিচালনা করা হবে। বিকাল ২টা ৫০ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে কলকাতায় স্থানীয় সময় বিকাল ৩টা ৩৫ মিনিটে পৌঁছাবে। কলকাতা থেকে স্থানীয় সময় বিকাল ৪টা ২০ মিনিটে ছেড়ে সন্ধ্যা ৬টা ৫ মিনিটে চট্টগ্রামে পৌঁছবে।

১ ডিসেম্বর ঢাকা থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে নভোএয়ার। ঢাকা-কলকাতা-ঢাকা রুটে প্রোমোশনাল রিটার্ন ভাড়া সর্বনিম্ন ৯,৯৯৯ টাকা (সব ট্যাক্সসহ) নির্ধারণ করা হয়েছে। প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও রোববার ফ্লাইট পরিচালনা করছে। বিকাল ২টা ২৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে কলকাতায় স্থানীয় সময় বিকাল ৩টায় পৌঁছে। কলকাতা থেকে স্থানীয় সময় বিকাল ৪টায় ছেড়ে ৫টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছে।

 

Related posts