কিউইরা টাইগারদের ১৯৫ রানের টার্গেট দিল

শীর্ষরিপো্র্ট ডটকম । ৮  জানুয়ারি  ২০১৭

কিউইরা টাইগারদের ১৯৫ রানের টার্গেট দিল

কিউইরা টাইগারদের ১৯৫ রানের টার্গেট দিল

নিউজিল্যান্ডের বিপক্ষে মান বাঁচানোর লড়াইয়ে, সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। টস হেরে ব্যাটিংয়ে পাঠিয়েছে নিউজিল্যান্ডকে। শেষ পর্যন্ত স্বাগতিকদের সংগ্রহ চার উইকেটে ১৯৪ রান।

১৫ রান করা নিশামকে ফিরিয়েছেন রুবেল হোসেন। মানরোকে শূন্য রানে ফেরান তিনি। মোসাদ্দেকের বলে ৫ রান করে ফিরেছেন ব্রুস। এ ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানকে। তার জায়গায় মাঠে নেমেছেন তাসকিন আহমেদ। চোটের কারণে ব্ল্যাক ক্যাপস স্কোয়াড থেকে ছিটকে গেছেন লুক রঙ্কি। তার জায়গায় আন্তর্জাতিক অভিষেক হয়েছে টম ব্লান্ডেলের।

সিরিজের প্রথম দুই ম্যাচ হারলেও সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন ওপেনার তামিম ইকবাল।

ওডিআই সিরিজে ৩-০তে হারের পর টি টোয়েন্টি সিরিজ নিয়ে বাজি ধরার লোক ছিলো না। কুড়ি ওভারের ক্রিকেটে এখনো হাটিহাটি পা পা করছে। কিন্তু বাংলাদেশের এমন হার নিশ্চয়ই মানতে পারবে না টাইগার ফ্যানরা।

ডাউন আন্ডারে প্রায় একমাস…টানা পাঁচ হেরে এখন টাইগারদের কন্ডিশন নিয়ে অজুহাত দেয়ার সুযোগ নেই। শুরুর দিকে কন্ডিশনের সাথে মানিয়ে নেয়ার চ্যালেঞ্জ থাকলেও এ সময়ে এসে এমন অজুহাত ধোপে টিকছে না।

সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় ম্যাচটা ডেড রাবার। তবে বাংলাদেশের জন্য মান বাঁচানোর। আরো বললে… হোয়াইটওয়াশের লজ্জা এড়ানো। গুরুত্বপূর্ণ ম্যাচে টাইগারদের ব্যাটিং ব্যর্থতা কাটিয়ে উঠার চ্যালেঞ্জ নিতে হবে।

সিরিজে হারানোর কিছু নেই, ওয়েলিংটন টেস্টের আগে চিড় ধরা আত্নবিশ্বাসে জোড়া লাগাতে একটা জয় চাই বাংলাদেশের।

 

 

Related posts