এদেশে অপশক্তির স্থান হবে না : স্বাস্থ্যমন্ত্রী

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৭ ডিসেম্বর  ২০১৬

 

এদেশে অপশক্তির স্থান হবে না : স্বাস্থ্যমন্ত্রী

এদেশে অপশক্তির স্থান হবে না : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন বলেছেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ছাড়া এদেশে কোন অপশক্তির স্থান হবে না ।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সরকারের সফলতায় বিজয়ের ৪৫ বছর পূর্তির এ মহান বিজয় দিবসে মানুষের ঢল নেমেছে।

তিনি বলেন, সাম্প্রদায়িকতা রুখে দেবার প্রত্যয় নিয়ে বাংলার শহর-বন্দর গ্রাম-গঞ্জের মানুষ বিজয়োৎসব পালন করেছে। নতুন প্রজন্মের বাঁধ ভাঙা উচ্ছ্বাস ও গণজাগরণ সৃষ্টি হয়েছে।

শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে জাতীয় নির্বাচনে নেতাকর্মীদের করণীয় বিষয় নিয়ে কথা বলতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

মোহাম্মদ নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন আওয়ামীলীগের নতুন নেতৃত্বের জন্য একটি চ্যালেঞ্জ। নির্বাচনী এ চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রতিজন নেতাকর্মীদের সরকারের উন্নযন কর্মকাণ্ড জনগণের দোঁড়গাড়ায় পৌঁছে দিতে হবে। শেখ হাসিনার সরকারের উন্নয়ন এবং জনগণের ভালোবাসা নিয়ে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগের বিজয় অর্জিত হবে। ২০১৯ সালে সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধিনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

২০১৯ সালের নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি যদি এ নির্বাচনে অংশগ্রহণ না করে এবং অসাংবিধানিক কর্মকাণ্ড করে তবে জনগণই তার জবাব দেবে। বিএনপি দল হিসেবে ধ্বংস হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক আলী, সাধারণ সম্পাদক দানিউল হক দানী, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, যুবলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এর আগে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের চরমালশাপাড়ায় যমুনারপাড়ে চায়না বাঁধ সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত তিনদিনের জেলা ইজতেমায় অংশগ্রহণ করে বয়ান শোনেন।

 

Related posts