দম্পতির মোটরসাইকেলে দেশভ্রমণ

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২  নভেম্বর  ২০১৬

দম্পতির মোটরসাইকেলে দেশভ্রমণ

দম্পতির মোটরসাইকেলে দেশভ্রমণ

পুরো বাংলাদেশকে ঘুরে দেখতে মোটরসাইকেল নিয়ে বের হয়েছেন আলমগীর ও দিপালী নামের এক পর্যটক দম্পতি। তাদের বাড়ি ঢাকার মিরপুরে।

দেশের যুব সমাজকে পর্যটন শিল্পর প্রতি আগ্রহী করে তোলার লক্ষ্যেই তাদের এই ভ্রমণ কার্যক্রম। মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ ঘুরে এই দম্পতি মঙ্গলবার মানিকগঞ্জে এসে পৌঁছান। বুধবার ভোরে তারা গাজীপুরের উদ্দেশে রওনা হবেন।

দুপুরে ওই দম্পতি মানিকগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পরে তারা জেলার সাটুরিয়া উপজেলার ঐহিত্যবাহী বালিয়াটি জমিদারবাড়ি ঘুরে দেখেন।

আলমগীর আহমেদ চৌধুরী জানান, তারা স্বামী স্ত্রী দুজনেই ব্যবসায়ী। ১৪ বছরের দাম্পত্য জীবনে তারা ব্যক্তিগতভাবে দেশের প্রায় ২৫টি জেলা ঘুরে বেড়িয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিট বাংলাদেশ-২০১৬ ঘোষণায় তারা উদ্বুদ্ধ হয়ে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছেন।

তিনি বলেন, ‘বেঁচে থাকার জন্য পারিবারিক বন্ধন অত্যন্ত জরুরি। পরিবার ছাড়া জীবন অচল। সে কারণেই সবকিছুতেই তারা একসঙ্গে নেমে পড়েন। এবার তিন মাসব্যাপী ভ্রমণে স্বামী-স্ত্রী দুজনেই মোটরসাইকেল চালাবেন।’

দীপালী জানান, রাসেল ইন্ড্রাস্ট্রিজ তাদেরকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছে। পাশাপাশি তাদেরকে সব ধরনের টেকনিক্যাল সাপোর্টও দিয়ে যাচ্ছে। সবচেয়ে বড় সাপোর্ট দিচ্ছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড। তাদেরকে আবাসন সহযোগিতাসহ সার্বিকভাবে সহযোগিতা করার জন্য ট্যুরিজম বোর্ড প্রতিটি জেলার প্রশাসনকে অনুরোধ করেছে।

 

 

Related posts