জয়কে গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় তৃণমূল

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২২  অক্টোবর  ২০১৬

জয়কে গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় তৃণমূল

জয়কে গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় তৃণমূল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও একমাত্র ছেলে সজীব ওয়াজেদ জয়কে কেন্দ্রীয় কমিটিতে দেখতে চান তৃণমূল নেতাকর্মীরা। শনিবার সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে জেলা ও বিভাগীয় পর্যায়ের নেতারা তাদের বক্তব্যে জয় কেন্দ্রীয় কমিটিতে থাকবে বলে আশা করেন। এতে ৮টি বিভাগ এবং যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

এ সময় নেতারা বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। একই সঙ্গে তার এ অগ্রযাত্রার অন্যতম হাতিয়ার বঙ্গবন্ধু দৌহিত্র সজীব ওয়াজেদ জয়কে দলের গুরুত্বপূর্ণ পদে পেতে দাবি তোলেন তারা।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ যখন অন্ধকারের দিকে ঠেলে দেয়া হচ্ছিল তখন আমরা আপনার হাতে আওয়ামী লীগকে তুলে দিই। এরপর আপনি এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। আপনি ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ কাদের সঙ্গে নিয়ে করবেন সেটি জানেন। তবে সজীব ওয়াজেদ জয় আপনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম হাতিয়ার হয়ে কাজ করছেন। আমরা চাই এ সম্মেলনের মাধ্যমে জয়কে কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদে রাখা হবে।

খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি হারুন-অর-রশীদ বলেন, বিএনপি নেত্রীর ছেলে মানি লন্ডারিং মামলায় বিদেশে পলাতক আর আমাদের নেত্রীর ছেলে ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর সঙ্গে হাতে হাত মিলিয়ে নিরলস কাজ করে যাচ্ছেন।

তিনি প্রধানমন্ত্রীর কাছে দাবি রাখেন, সজীব ওয়াজেদ জয়কে সম্মানজনক পদ দিয়ে আওয়ামী লীগের নেতৃত্বে আনা হোক। বক্তব্যের একপর্যায়ে উপস্থিত নেতাকর্মীদের হাত তুলে জয়কে সম্মানজনক পদ দেয়ার পক্ষে জনমত তৈরি করেন তিনি।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান বলেন, আগামীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে জয়কে রাখা হবে বলে আমরা আশা করি।

বগুড়া জেলার সভাপতি মমতাজ উদ্দিন বলেন, জয়কে কেন্দ্রীয় কমিটিতে রেখে যথার্থ মূল্যায়ন করা হোক।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী ইমদাদুল হক বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক উত্তরসূরি ও ভক্ত হিসেবে শেখ হাসিনা আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশকে সবদিক থেকে স্বয়ংসম্পূর্ণ করার যে বিপ্লব সে বিপ্লব বাস্তবায়ন হবে। আর সজীব ওয়াজেদ জয়ের মাধ্যমে সে বিপ্লব হবে। আমি আজকের এ সম্মেলনে দাবি তুলছি, বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের নেতৃত্বস্থানীয় পদে দায়িত্ব দেয়া হোক।

 

Related posts