সিসিটিভি ফুটেজ ছবিতে এসপির স্ত্রীকে হত্যাকারীরা মটর সাইকেলে করে আসছে

শীর্ষরিপো্র্ট ডটকম। ৬ জুন ২০১৬

সিসিটিভি ফুটেজ ছবিতে এসপির স্ত্রীকে হত্যাকারীরা মটর সাইকেলে করে আসছে

সিসিটিভি ফুটেজ

দুর্বৃত্তদের গুলিতে নিহত পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম হত্যার ঘটনায় ব্যবহার করা মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। গতকাল রোববার গভীর রাতে নগরীর বাদুরতলা এলাকায় অভিযান চালিয়ে ওই মোটরসাইকেলটি আটক করে পুলিশ।

তবে মাহমুদা খানম হত্যার ঘটনায় জড়িত কাউকে এখনো শনাক্ত বা আটক করা যায়নি। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়া এই ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন জানান, নিহতের স্বামী পুলিশ সুপার বাবুল আক্তার মামলার বাদী হবেন। শোকাগ্রস্ত অবস্থা কাটিয়ে উঠে তিনি নিজেই মামলা করবেন বলে এখনো এ ঘটনায় কোনো মামলা করেনি পুলিশ।

তবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে গতকাল থেকেই সাঁড়াশি অভিযান শুরু হয়েছে বলে জানান গিয়াসউদ্দিন। এর অংশ হিসেবে গতকাল গভীর রাতে নগরীর বাদুরতলার বড় গ্যারেজ থেকে হত্যাকাণ্ডের সময় ব্যবহার করা মোটরসাইকেলটি আটক করে পুলিশ। ফ্রিডম ব্র্যান্ডের ওই মোটরসাইকেলটির নম্বর ১২-৯৮০৭। হত্যাকাণ্ডে মোটরসাইকেলটি ব্যবহারের পর তিন দুর্বৃত্ত সেটি ফেলে চলে গেছে, এমন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশের দাবি, ক্লোজড সার্কিট ক্যামেরার ফুটেজ থেকে পাওয়া ছবির সঙ্গে জব্দ হওয়া মোটরসাইকেলটির মিল রয়েছে।

গতকাল সকাল পৌনে ৭টার দিকে চট্টগ্রামের ব্যস্ততম এলাকা জিইসি মোড়ে ছুরিকাঘাতের পর গুলি করে হত্যা করা হয় চৌকস পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে। এ সময় পাশেই ছিল তাঁদের ছেলে মাহির। তাকে স্কুলবাসে তুলে দিতেই বাসা থেকে বের হয়েছিলেন মাহমুদা।

 

 

 

Related posts