সবচেয়ে কম ভাড়ায় মালয়েশিয়া ভ্রমণ

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৬  নভেম্বর  ২০১৬

সবচেয়ে কম ভাড়ায় মালয়েশিয়া ভ্রমণ

সবচেয়ে কম ভাড়ায় মালয়েশিয়া ভ্রমণ

বাংলাদেশি যাত্রীদের সম্মান ও সুবিধার্থে ঢাকা-কুয়ালালামপুর রুটে সবচেয়ে কম ভাড়ার ভ্রমণের সুযোগ দিয়েছে এয়ার এশিয়া। নভেম্বর মাস জুড়ে ভ্রমণপিপাসুরা ভোগ করতে পারবেন এ সুবিধা। বিশেষ এই অফারের আওতায় ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে টিকেট কেনা যাবে মাত্র ২০ হাজার ৬৪০ টাকায়।

এ ছাড়া কুয়ালালামপুর থেকে সাশ্রয়ী ভাড়ায় অভ্যন্তরীণ গন্তব্য লাংকাউয়, পেনাং, মাল্লাকা, জহুরবারু, ক্যামরুন হাইল্যন্ড, কোটাকিনাবারুসহ বিভিন্ন দর্শনীয় ও ঐতিহাসিক স্থানসমূহ স্বল্প ভাড়ায় ভ্রমণের সুযোগ করে দিয়েছে এয়ার এশিয়া।

কম ভাড়ায় সর্বোত্তম সেবা দেয়ার লক্ষ্যে এয়ার এশিয়া ঢাকা থেকে বিশ্বের ২৩টি দেশে নিয়মিত ফ্লাইট পরিচালনা করে আসছে। এয়ার এশিয়া বাজেট এয়ারলাইন্স হওয়া সত্ত্বেও প্রতিটি ফ্লাইটে খাবার পানীয়, সফট ড্রিংকস অথবা কফি সরবরাহ করছে। এয়ারলাইন্স জগতে বাজেট এয়ারে এ ধরনের (ফ্রী) আপ্যায়ন এটাই প্রথম।

বাজেট এয়ার হয়েও যাত্রীদের এত সুবিধা কীভাবে এবং কেন দিচ্ছেন এমন প্রশ্নের জবাবে এয়ার এশিয়ার  বাংলাদেশস্থ জেনারেল সেলস এজেন্ট-জিএসএ টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেডের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) মোর্শেদুল আলম চাকলাদার বলেন, উন্নত সেবা এবং সবচেয়ে কম বাড়ায় যাত্রী পরিবহন আমাদের ব্যবসায়ী কমিটমেন্ট। সর্বোচ্চ সেবা আর সাশ্রয়ী ভাড়ার বিষয়টি আমাদের কাছে সর্বাগ্রে।

তিনি জানান, সময় এবং চাহিদার কথা বিবেচনা করেই নতুন নতুন রুটে উড়ছে এয়ার এশিয়ার ফ্লাইট। উন্নত যাত্রীসেবার মান নিশ্চিত করতে এয়ার এশিয়া কখনোই কম্প্রোমাইজ করেনি। বাজেট এয়ারের মান এবং উন্নত সেবার নিশ্চয়তা ধরে আগামীতে ভ্রমণ পিপাসুদের জন্য আরো বড় ধরনের চমক থাকবে এয়ার এশিয়ায়।

উল্লেখ্য, এয়ার এশিয়ার বহরে বর্তমানে ১৮০ আসনের ১৫০টি এয়ার বাসে ৩২০টি উড়োজাহাজ রয়েছে, যেগুলো দিয়ে ছোট ও মাঝারি গন্তব্যের ফ্লাইট পরিচালনা করা হয়। এ ছাড়া ৫ ঘণ্টার অধিক যাত্রার জন্য এয়ারলাইন্সটির বহরে ৩৭৭ আসনের ১৫টি এয়ার বাসে ৩৩০টি উড়োজাহাজ রয়েছে।

 

Related posts