‘শেখ হাসিনা বিশ্বে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন’ঃ হানিফ

শীর্ষরিপো্র্ট ডটকম । ৭   জানুয়ারি  ২০১৭

‘শেখ হাসিনা বিশ্বে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন’ঃ হানিফ

‘শেখ হাসিনা বিশ্বে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন’ঃ হানিফ

জঙ্গিবাদ ও দারিদ্র্যতার সঙ্গে লড়াই করে বিশাল জনগোষ্ঠী নিয়ে বিশ্বে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন শেখ হাসিনা। সুতরাং তার সঙ্গে কারো তুলনা চলে না বলেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস (১০ জানুয়ারি) পালন উপলক্ষে শনিবার ঢাকা মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশ ও মানববন্ধনে  উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগ নেতা এম এ করীমসহ অন্যান্য নেতাকর্মীরা।

হানিফ বলেন, জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেল বিশ্বের দ্বিতীয় ক্ষমতাধর ব্যক্তি, শেখ হাসিনা দশম। আমি মনে করি ক্ষমতা, দক্ষতা, প্রজ্ঞা ও সৃজনশীলতার বিবেচনায় শেখ হাসিনা অ্যাঞ্জেলা মার্কেলেরও উপরে।

৫ জানুয়ারি গণতন্ত্রের কালো দিবস বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, ৫ জানুয়ারি যদি নির্বাচন না হতো তাহলে সাংবিধানিক শূন্যতা সৃষ্টি হতো। আর এ সুযোগে অশুভ শক্তি ক্ষমতায় আসার সুযোগ পেতো। বিএনপি কী তা প্রত্যাশা করেছিলো?

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত পাকিস্তানের প্রেতাত্মা। বাংলাদশের অশুভ শক্তি। তারা পাকিস্তানের হয়ে কাজ করছে। এ অশুভ শক্তিকে কাজে লাগিয়ে তারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এদিকে শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘মানুষ হত্যাকারী, বোমাবাজ, আগুন সন্ত্রাসী বিএনপি জামায়াত নেতাদের বিচারের’ দাবীতে সমাবেশ ও মানববন্ধনে করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আগামী ৫ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে থাকতে হতে পারে।

তিনি বলেন, ৫ জানুয়ারিকে বিএনপি গণতন্ত্র হত্যা দিবস বলে। আর এবার সেই দিনই বিএনপি নেত্রী কোর্টে গিয়ে হাজিরা দিয়েছেন। আগামী ৫ই জানুয়ারি তাকে (খালেদা জিয়া) কারাগারেও থাকতে হতে পারে।

 

Related posts