রাজধানীতে মলম পার্টি চক্রের ২১ জনকে দণ্ড

শীর্ষরিপো্র্ট ডটকম । ৩  সেপ্টেম্বর   ২০১৬

রাজধানীতে মলম পার্টি চক্রের ২১ জনকে দণ্ড

রাজধানীতে মলম পার্টি চক্রের ২১ জনকে দণ্ড

রাজধানীতে অজ্ঞান ও মলম পার্টি চক্রের ২১ জনকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একটি ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকাল ৭ টা থেকে ৮টা পর্যন্ত দারুস সালাম, শাহবাগ, মহাখালী ও যাত্রাবাড়ী এলাকায় এই অভিযান পরিচালিত হয়। এতে নেতৃত্ব দেন ডিএমপির ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান।

ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) এ এস এম হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- রাজিব বণিক, আব্দুর রউফ শেখ,  আওলাদ হোসেন, আনোয়ার হোসেন, বাবুল হোসেন, আজিম, সুজন, আবু সিদ্দিক দেলু, লিটন মিয়া,  সাগর,  আকাশ, সুলতান বাদশা, রিপন, রুবেল মিয়া, জীবন, পলাশ মোল্লা, আব্দুল মান্নান, সুমন মিয়া, রফিকুল ইসলাম, ইদ্রিস সিকদার ও মাসুদ শেখ ।

এ সময় তাদের কাছ থেকে ২৩টি হালুয়ার কৌটা, মিলাম ৭.৫ লেখা ৩০ পিস এবং নকটিন ৫ এমজি লেখা ৩৫ পিস ট্যাবলেট, অজ্ঞান করার আচার, ভেষজ চিকিৎসার বই, সেডিল ট্যাবলেট, ভেষজ হালুয়া ও কালো রং উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঢাকা মহানগরীর বিভিন্ন রুটে চলাচলকারী বাসের নিজেরা যাত্রী বেশে ভ্রমণ করে এবং যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করার কথা স্বীকার করেছে। তারা সেডিল ৫ এমজি, এপিট্র, ট্রিপ্টিন, ডরমিকাম জাতীয় ঘুমের ঔষধ পানির সঙ্গে মিশিয়ে ছোট কৌটার ভিতরে সংরক্ষণ করে নিজেদের কাছে রেখে দেয়। কৌশলে চা-কফি, ডাব ও কোমল পানীয় ইত্যাদির সঙ্গে ব্যবহার করে যাত্রীদের খাইয়ে অজ্ঞান করে সর্বস্ব লুটে নেয়।

গ্রেফতারকৃতদেরকে ৬ মাস থেকে ২ বছর পর্যন্ত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা করেছেন আদালত।

 

Related posts