বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে এ্যাওয়ার্ড প্রদান

শীর্ষরিপো্র্ট ডটকম । ২৩  জানুয়ারি  ২০১৭

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে এ্যাওয়ার্ড প্রদান

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে এ্যাওয়ার্ড প্রদান

ইতিহাসের কিংবদন্তী ও ডাকসু’র সাবেক ভিপি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে বঙ্গবন্ধু দিবস উপলক্ষে ঢাকা ইউনিভার্সিটি এলামনাই নিউজ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে ।

আজ দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ের কার্যালয়ে ঢাকা ইউনিভার্সিটি এলামনাই নিউজের সম্পাদক আলী নিয়ামত মন্ত্রীকে এই এ্যাওয়ার্ড প্রদান করেন।

এসময় বিশিষ্ট শিক্ষাবিদ ওয়ার্ল্ড ইউনিভাসির্টির উপাচার্য প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী, দৈনিক উন্নয়ন বার্তার সম্পাদক শেখ মঞ্জুর বারী মঞ্জু, জিটিএস গ্রুপের এমডি আব্দুল হালিম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এ সময় তার প্রতিক্রিয়ায় ব্যক্ত করে বলেন, ঢাকা ইউনিভার্সিটি এলামনাই নিউজের এই উদ্যোগ ও কার্যক্রম একটি ভাল কাজ। এই ধরনের উদ্যোগের সাথে আমি সবসময় আছি।

উল্লেখ্য, ১৯৬৯ সালের ২৩ ফেব্রুয়ারি বর্তমানের সোহরোওয়ার্দী উদ্যানে (সাবেক ঐতিহাসিক রেসকোর্স ময়দান) ১০ লাখ ছাত্র-জনতার উপস্থিতিতে অবিসংবাদিত জননেতা শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধু উপাধি দেন বর্তমান বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এ প্রসঙ্গে তোফায়েল আহমেদ আরো বলেন, পৃথিবীতে আজ পর্যন্ত কোন দেশের কোন নেতাকেই এভাবে আনুষ্ঠানিকভাবে লাখ লাখ জনতার সামনে উপাধি প্রদান করা হয়নি।

তিনি বলেন, ‘আমরাই প্রথম এ বিরল দৃশ্য এবং ইতিহাসের অংশীদার ও একই সাথে কৃতিত্বের দাবিদার। আমি একজন সক্রিয় অংশগ্রহণকারী হিসেবে আজও গর্ববোধ করি এবং এটাই আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন বলে মনে করি।’

 

Related posts