বাঙালিরা পুরো বিশ্বের বুকে মাথা উঁচু করে জায়গা করে নিয়েছে : খন্দকার মোশাররফ

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১০  মার্চ  ২০১৭

বাঙালিরা পুরো বিশ্বের বুকে মাথা উঁচু করে জায়গা করে নিয়েছে : খন্দকার মোশাররফ

বাঙালিরা পুরো বিশ্বের বুকে মাথা উঁচু করে জায়গা করে নিয়েছে : খন্দকার মোশাররফ

বাঙালিরা পুরো বিশ্বের বুকে মাথা উঁচু করে জায়গা করে নিয়েছে উল্লেখ করে  বলেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেও গুনেই এসব সম্ভব হচ্ছে।

বাংলাদেশ  বিশ্বে উন্নয়নের রোল মডেল । মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার সাথে অন্য কোন নেতৃত্বের তুলনা হয় না। এক নেত্রী দেশের উন্নয়ন করেন, অথচ আরেক নেত্রী দেশ ধ্বংস করার চক্রান্ত করেন।’

খন্দকার মোশাররফ হোসেন আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার নবনির্মিত উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, দেশ গড়েছে আওয়ামী লীগ,আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। উন্নয়নের ধারাবাহিকতায় আগামী অর্থ বছরে পাঁচ লাখ কোটি টাকার বাজেট ঘোষনা করা হবে বলে তিনি উল্লেখ করেন। মন্ত্রী বলেন,বর্তমান সরকার তৃণমূল থেকে দেশের উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামী ২০২১ সালের মধ্যেই দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে এবং আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত আয়ের দেশে প্রবেশ করবে।

টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, ছানোয়ার হোসেন এমপি, মনোয়ারা বেগম এমপি ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত জাহান প্রমুখ বক্তৃতা করেন।

এলজিআরডি মন্ত্রী টাঙ্গাইল জেলায় ২৮টি প্রকল্পের জন্য দু’শ’ কোটি টাকা বরাদ্দের ঘোষনা দেন।

এরআগে মন্ত্রী এলজিআরডির অর্থায়নে বাস্তবায়িত ৫ কোটি ১৭ লাখ টাকা ব্যায়ে নবনির্মিত উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করেন। এরপর মন্ত্রী মোশাররফ হোসেন টাঙ্গাইল শহর ঘেষে প্রবাহিত লৌহজং নদীর খনন কাজ পরিদর্শন করেন।

বিকেলে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সাথেও তিনি মতবিনিময় করেন।

 

Related posts