বরিশাল-ঢাকা আকাশপথে বিশেষ অফার

শীর্ষরিপো্র্ট ডটকম। ১৯  জুন ২০১৬

রমজান মাস উপলক্ষে বরিশাল-ঢাকা আকাশপথে বিশেষ অফার দিয়েছে বাংলাদেশ বিমান, ইউএস বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ার।

বরিশাল-ঢাকা আকাশপথে বিশেষ অফার

বরিশাল-ঢাকা আকাশপথে বিশেষ অফার

বাংলাদেশ বিমানের বরিশাল অফিস জানায়, জৈষ্ঠ মাস একটি অফার ছিলো এ রুটের যাত্রীদের জন্য, যা বর্তমানেও চালু রয়েছে। চলবে ২৯ জুন পর্যন্ত। এ অফারে বরিশাল থেকে ঢাকা কিংবা ঢাকা থেকে বরিশালে সব করসহ ২ হাজার টাকায় একজন যাত্রী যাতায়াত করতে পারবেন।

বর্তমানে বাংলাদেশ বিমান ঢাকা থেকে বরিশাল আবার বরিশাল থেকে ঢাকা রোববার সকালে, মঙ্গলবার দুপুরে ও বৃহস্পতিবার বিকেলে পৃথক তিনটি ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস বাংলা এয়ারলাইন্স রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবারসহ সপ্তাহে চারটি (আপ-ডাউন) ফ্লাইট দুপুরে পরিচালনা করছে। জুন মাস জুড়ে বিশেষ অফারের আওতায় ৩ হাজার ২শ’ টাকার স্থলে সব করসহ ২ হাজার ৯শ’ টাকায় একজন যাত্রী বরিশাল থেকে ঢাকা ও ঢাকা থেকে বরিশালে যাতায়াত করতে পারবেন।

ইউএস বাংলা বরিশালের সেলস ও এয়ারপোর্ট সার্ভিসের পবিত্র চন্দ্র দাস জানান, এ অফার ২৮ জুনের পর পরিবর্তন হয়ে নির্ধারিত ভাড়ায় যাত্রীরা যাতায়াত করতে পারবেন। রাজধানী থেকে ঘরমুখো বা বরিশালগামী মানুষ এরই মধ্যে প্লেনের টিকেট বুকিং শুরু করে দিয়েছেন। অনেকে আবার খোঁজ-খবর নিচ্ছেন। তবে, হাতে যতক্ষণ টিকেট রয়েছে, ততক্ষণ যাত্রীরা সেটি নিতে পারবেন।

যাত্রীদের চাপের বিষয়টি লক্ষ্য রেখে ইউএস বাংলা এয়ারলাইন্স ঈদের আগে একটি ফ্লাইট বাড়াতে পারে বলেও জানান তিনি।

নভোএয়ারে রয়েছে বরিশাল-ঢাকা এবং ঢাকা-বরিশাল রুটে ১টি টিকেটের মূল্যে দুইজন ভ্রমণের অফার। ফলে, একজন যাত্রী ২ হাজার ৯শ’ টাকা দিয়ে একটি টিকেট কিনলে আর একটি ফ্রি পাচ্ছেন। তবে, ফ্রি টিকেটটির জন্য ৫৩০ টাকার কর পরিশোধ করতে হবে।

নভোএয়ারের বরিশালে দায়িত্বে থাকা সেলস ইনচার্জ আরেফিন ইসলাম জানান, এ অফার শেষ হলে ঈদের সময় ১ থেকে ৭ জুলাই বরিশাল-ঢাকা এবং ৮ জুলাই থেকে ১৪ জুলাই যাত্রীরা ঢাকা-বরিশাল প্লেনে সিট প্রতি ১৮৮০ টাকায় ভ্রমণ করতে পারবে। এর বাইরে বাড়তি কোনো টাকা গুণতে হবে না। তবে, ওই সময়ে বাড়তি ফ্লাইট কিংবা উল্টোপথে যাত্রীদের ভাড়া অফিসিয়াল নিয়মেই নির্ধারণ করা হবে।

এখন যদি কেউ ঈদের আগ মুহুর্তের টিকেট নিতে চান। তবে, তাদের অফিসে যোগাযোগ করার পরামর্শ দেন তিনি।

নভোএয়ার বর্তমানে এ রুটে শনি, রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকালে নিয়মিত ফ্লাইট পরিচালনা করে আসছে।বাড়তি ফ্লাইট ও বাড়তি যাত্রীর চাপ নিতে এরই মধ্যে সব প্রস্তুতি নিয়ে রেখেছে বরিশাল বিমানবন্দর কর্তৃপক্ষ।

 

Related posts