বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে গড়বো : তোফায়েল আহমেদ

শীর্ষরিপো্র্ট ডটকম । ২৫  জানুয়ারি ২০১৭

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে গড়বো : তোফায়েল আহমেদ

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে গড়বো : তোফায়েল আহমেদ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই বাংলাদেশ গড়ে তুলবোই বলেছেন,  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির সাবেক নেতাকর্মীদের পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ ভাষণ প্রদান করেন। অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এবং দপ্তর সম্পাদক দোলোয়ার হোসেন শাহাজাদা।

তোফায়েল আহমেদ বলেন, জাতির পিতা সব সময়ে একটা লক্ষ্য নিয়ে রাজনীতি করতেন। আর তিনি লক্ষ্য ঠিক করে রাজনীতি করতেন বলেই বাংলাদেশ স্বাধীন করতে পেরেছেন। আর বঙ্গবন্ধুর করা স্বাধীন রাষ্ট্রে আমরা এখন বসবাস করছি।

বেলা সাড়ে ৩টার দিকে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা ৩টা ৩৫ মিনিটে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সভামঞ্চে ওঠেন। পরে ৩টা ৪৯ মিনিটে প্রধানমন্ত্রীকে পুনর্মিলনী অনুষ্ঠানের উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোহরাওয়ার্দী উদ্যানের সভামঞ্চে উঠলে ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছা স্বাগতম’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে উদ্যান।

এর আগে ১৯৭৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচয় করিয়ে দেন ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাকে কেন আমরা রাষ্ট্রনায়ক বলি, তিনি রাষ্ট্রনায়কের চেয়েও বেশি কিছু। সি ইজ মোর দ্যান পলিটিশিয়ান। কারণ রাজনীতিবিদ ভাবেন পরবর্তী নির্বাচন নিয়ে, আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী প্রজন্ম নিয়ে।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশে এত উন্নয়ন, এত অর্জন দুই একটি ঘটনায় এটা যেন ম্লান না হয়ে যায়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। সারাবছরের কোনো অর্জন ও উন্নয়ন একদিনে ম্লান হতে দেব না।

 

Related posts