পিক অ্যান্ড ড্রপ সার্ভিস ইউএস-বাংলা’র যাত্রীদের জন্য

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ১৪  মার্চ  ২০১৭

পিক অ্যান্ড ড্রপ সার্ভিস ইউএস-বাংলা’র যাত্রীদের জন্য

পিক অ্যান্ড ড্রপ সার্ভিস ইউএস-বাংলা’র যাত্রীদের জন্য

আন্তর্জাতিক ফ্লাইটের বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য পিক অ্যান্ড ড্রপ সার্ভিস চালু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এ সার্ভিসের আওতায় বিজনেস ক্লাসের যাত্রীদের বাসা থেকে বিমানবন্দরে নিয়ে আসা এবং বিমানবন্দর থেকে বাসায় পৌঁছে দেয়া হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মুখপাত্র শেখ শাদী শিশির জানান, বিজনেস ক্লাসের সেবা মানেই যাত্রীদের বাসা থেকে স্পেশাল সেবা শুরু। ইউএস-বাংলার সুশিক্ষিত, স্মার্ট এক্সিকিউটিভরা বিজনেস ক্লাস যাত্রীদের সেবায় রয়েছে সারাক্ষণ। এখন থেকে আন্তর্জাতিক রুটের বিজনেস ক্লাসের যাত্রীদের নির্ধারিত বোর্ডিং পাস, ডিপারচার কার্ড, লাউঞ্জ কার্ড হাতে পৌঁছানো হবে এয়ারপোর্টে আসার আগেই। নির্দিষ্ট ফ্লাইট ছাড়ার পূর্বে ঢাকা শহরের নির্দিষ্ট দূরত্ব অনুযায়ী ১ ঘণ্টা ৪০ মিনিট থেকে সাড়ে ৩ ঘণ্টা আগেই এয়ারলাইন্সের নিজস্ব ট্রান্সপোর্ট পৌঁছে যাবে বিজনেস ক্লাস যাত্রীদের নির্দিষ্ট গন্তব্যে।

তবে পিক অ্যান্ড ড্রপ সার্ভিস সুবিধা গ্রহণের জন্য যাত্রীদেরকে ৬ ঘণ্টা আগে ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিজার্ভেশন এ বুকিং দিতে হবে বলে জানান তিনি।

ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ মনে করে, নিত্য নতুন আকর্ষণীয় সেবার মধ্যে বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য এ সার্ভিস নতুন মাত্রা যোগ করবে।

 

Related posts