কোথায় কেমন ব্যাগ

শীর্ষরিপো্র্ট ডটকম । ২২ সেপ্টেম্বর ২০১৬

 

কোথায় কেমন ব্যাগ

কোথায় কেমন ব্যাগ

বাইরে বেড়াতে গেলে, পার্টিতে কিংবা অফিসে, সেখানেই যান আপনার সঙ্গী হবে আপনার ব্যাগ। তাছাড়া টুকটাক জিনিসপত্র এদিক ওদিক নিতে হাতে বহন করা ব্যাগ বর্তমানে খুব জনপ্রিয়। আর শাড়ির সাথে হোক কিংবা কামিজ বা ওয়েস্টার্ন সব জায়গাতেই চাই মানান সই ব্যাগ।

লম্বা কামিজ ও শাড়ির সাথে দেশীয় ধাঁচের ব্যাগ নিন। পাশ্চাত্য পোশাকের সাথে বড় ঝোলানো ব্যাগ বা ছোট বটুয়া ব্যবহার করতে পারেন। তবে এসব যেন অবশ্যই পোশাকের সাথে মানানসই হয়।

চামড়ার তৈরি ব্যাগ নিলে হরেক রকমের ডিজাইন দেখতে পাবেন। তবে দেশি ধাঁচের হলে আরও ভালো। চামড়ার উপর সুতার কাজ। কাঠ, এমব্রয়ডারি, পুঁতির নকশা করা ব্যাগ যেকোনো পোশাকের সাথেই মানিয়ে যাবে।

আজকাল আবার ঝোলা ব্যাগ অনেকেই পরছেন। এটা নেয়া যেমন সহজ তেমন আরামদায়কও। তবে কাজ দেখে এবং মজবুত কিনে দেখে কেনা ভালো। অনেক সময়ই এসব ব্যাগের সেলাই খুলে যায় বা নকশাগুলোর সুতা উঠে যায়।

বটুয়া বা ছোট ক্লাচ ব্যাগ কিনতে পারেন একটু ট্রেন্ডি লুক আনার জন্য। এসব ব্যাগ সাধারনত কাপড়ের তৈরি হয়। বেশ হালকা এবং হালফ্যাশনেবল ব্যাগগুলো।

কাঠের কারুকাজের ছোট ক্লাচ ব্যাগ কিনে নিতে পারেন। কাঠের হাতল ব্যাগগুলো শাড়ি বা কামিজের সাথে মানিয়ে যাবে।

কোথায় পাবেন :

এছাড়া ঝটপট কেনাকাটার জন্য যেতে পারেন নিউমার্কেট-গাউসিয়া, রাপা প্লাজা, মেট্রো সপিং মল। একটু খুঁজলেই পেয়ে যাবেন পছন্দসই ব্যাগ।

 

Related posts