কাল ইউএস বাংলার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইট শুরু

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৮  মার্চ  ২০১৭

কাল ইউএস বাংলার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইট শুরু

কাল ইউএস বাংলার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইট শুরু

বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনন্সের ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইট বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে শুরু হচ্ছে। প্রাথমিকভাবে সপ্তাহে চার দিন এই রুটে ফ্লাইট পরিচালনা করবে ইউএস বাংলা। ইউএস-বাংলার মুখপাত্র কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কুয়ালালামপুর, মাস্কাট, কলকাতা ও কাঠমাণ্ডু রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে নিয়মিতভাবে অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনা করছে ইউএস বাংলা। ১৭ জুলাই ২০১৪ সালে যাত্রা শুরু করে ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে প্রতি সপ্তাহে প্রায় ২০০টির অধিক অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা-সিঙ্গাপুর রুটে ওয়ান ওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৯ হাজার ৯৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ২৪ হাজার ৪৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও চার্জ অন্তর্ভুক্ত। প্রাথমিকভাবে ঢাকা থেকে রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার রাত ১১টায় সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৫টা ১৫ মিনিটে পৌঁছাবে। এছাড়া সিঙ্গাপুর থেকে সোম, বুধ, শুক্র ও শনিবার স্থানীয় সময় সকাল ৬টা ১৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

এ বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, ‘প্রতিযোগিতামূলক বিমান পরিবহন ব্যবসায় ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ, সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা ও সময়ানুবর্তীতা মেনে চলা অগ্রযাত্রায় মূল পাথেয়। সঙ্গে রয়েছে আকর্ষণীয় ভাড়া এবং ইন-ফ্লাইট সুবিধাসমূহ। ওয়েজআর্নারস ডেস্ক ও বিজনেস ক্লাস যাত্রীদের জন্য এয়ারপোর্ট থেকে বাসায় কিংবা বাসা থেকে এয়ারপোর্টে যাত্রীদের পৌঁছে দেয়ার জন্য ট্রান্সপোর্ট সুবিধা। ফ্লাইট শেষে ১০ মিনিটে লাগেজ ডেলিভারি দিচ্ছে একমাত্র ইউএস বাংলা এয়ারলাইন্স।’

 

 

Related posts