নাসিরনগরে এবার হিন্দু সম্প্রদায়ের বাড়িতে আগুন

শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৪  নভেম্বর  ২০১৬

নাসিরনগরে এবার হিন্দু সম্প্রদায়ের বাড়িতে আগুন

নাসিরনগরে এবার হিন্দু সম্প্রদায়ের বাড়িতে আগুন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এবার হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার ভোরে উপজেলা সদরে নমশুদ্র পাড়া, পশ্চিম পাড়া, ঠাকুর পাড়া, হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে। আগুনে চারটি বাড়ির পাঁচটি ঘর পুড়ে যায়। এর মধ্যে একটি পারিবারিক মন্দিরও রয়েছে বলে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় নতুন করে আবারো আতঙ্ক দেখা দিয়েছে।

ক্ষতিগ্রস্ত এলাকার এক যুবক  জানান, কিছু বুঝে ওঠার আগেই আগুন ছড়িয়ে পড়তে থাকে। পরে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় পুরো এলাকায় ফের আতঙ্ক দেখা দিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান  জানান, উপজেলা সদরেই কয়েকটি বাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। তবে এর মধ্যে মন্দির থাকার বিষয়টি অস্বীকার করে তিনি দাবি করেন, ওই বাড়িতে আগে মন্দির থাকলেও এখন সেখানে মন্দির নেই। খবর পেয়ে তিনি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

প্রসঙ্গত, রসরাজ দাস নামে এক যুবক ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ এনে গত রোববার একটি সাম্প্রদায়িক গোষ্ঠী উপজেলা সদরে অন্তত ১৫টি মন্দিরে হামলা এবং শতাধিক বাড়িঘরে হামলা ভাঙচুর চালায়। তাদের তাণ্ডবে আহত হয় অন্তত ২০ জন। এ সময় বাধা দিতে গিয়ে অনেকজন মুসলমান যুবকও আহত হয়েছেন। পরে এ ঘটনায় সহস্রাধিক অজ্ঞাত লোককে আসামি করে দুটি মামলা হয়েছে। পুলিশ এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করেছে।

 

 

Related posts