২৯ মার্চ রাজধানীতে হকার-মেয়র মহাসমাবেশের ঘোষণা


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২২  মার্চ  ২০১৭

২৯ মার্চ রাজধানীতে হকার-মেয়র মহাসমাবেশের ঘোষণা

২৯ মার্চ রাজধানীতে হকার-মেয়র মহাসমাবেশের ঘোষণা



হকারদের পুনর্বাসনের দাবিতে ২৯ মার্চ রাজধানীতে মহাসমাবেশের ঘোষণা দিয়েছে বাংলাদেশ হকার্স সংগ্রাম পরিষদ। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে হকারদের পুনর্বাসের দাবিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনকে স্মারকলিপি প্রদানের আগে এক সংক্ষিপ্ত সমাবেশে এ ঘোষণা দিয়েছেন হকার্স সংগ্রাম পরিষদের সভাপতি আবুল হোসেন।

আবুল হোসেন বলেন, ২৯ মার্চ হকারদের মহাসমাবেশ হবে। এই মহাসমাবেশে ঢাকা শহর অচল হয়ে পড়বে। প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হবে এই সমাবেশ থেকে।

সমাবেশে বাংলাদেশ হকার্স ইউনিয়নসহ ১৮টি সংগঠনের সমন্বয়ে গঠিত বাংলাদেশ হকার্স সংগ্রাম পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

এসময় মেয়রকে উদ্দেশ্য করে আবুল হোসেন বলেন, মেয়রকে বলব প্রয়োজন হলে আইন করে হকারদের পুনর্বাসন করুন। তা না হলে ভালো হবে না। হকারদের একটি স্থায়ী সমাধান চাই। হকারদের কোনো ব্যবস্থা না করে উচ্ছেদ করা হয়েছে। আজ হকাররা মানবেতর জীবনযাপন করছে, এটা মেনে নেয়া হবে না।

বাংলাদেশে হকার ইউনিয়নের উপদেষ্টা সেকেন্দার হায়াত বলেন, ২৯ মার্চ হবে হকার-মেয়র ফাইনাল খেলা। ২৯ তারিখের মধ্যে আমাদের পুনর্বাসন করা না হলে, যেখানেই বাধা আসবে সেখানেই প্রতিরোধ করা হবে।

 

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft