হাসিনার অধীনে নারী নির্যাতন ভাষায় প্রকাশ করার নয় : রিজভী


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৮  মার্চ  ২০১৭

হাসিনার অধীনে নারী নির্যাতন ভাষায় প্রকাশ করার নয় : রিজভী

হাসিনার অধীনে নারী নির্যাতন ভাষায় প্রকাশ করার নয় : রিজভী



সরকার নিজেদেরকে প্রগতিশীল ভাবেন অথচ শেখ হাসিনার অধীনে এতো বেশি নারী-শিশু নির্যাতন হয়েছে যা ভাষায় প্রকাশ করার মতো নয় বলেছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে র‌্যালিপূর্ব উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালির আয়োজন করে জাতীয়তাবাদী মহিলাদল।

তিনি বলেন, আজ গুরুত্বপূর্ণ দিন। আগে এই দিবসটিতে আন্তর্জাতিক নারী শ্রমিক দিবস পালন হতো, এখন পূর্ণাঙ্গ নারী দিবসই পালন করা হচ্ছে।

রিজভী বলেন, নারীরা হিমালয় জয় করছে, পুরুষদের মতো আর পিছিয়ে নেই। তারপরও তাদেরকে বিভিন্নভাবে পিছিয়ে রাখা হয়। তারা সহিংসতার শিকার হচ্ছে।

নারীর অগ্রগতির পক্ষে বিএনপির যে অবদান তা হাসিনা তুলনা করলে এক ইঞ্চিও হবে না, মন্তব্য করেন তিনি।

একই অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেন, পরিবর্তনের জন্য সাহসিকতার স্লোগানকে সামনে রেখে কঠিন পথে নারীদেরকে এগিয়ে যেতে হবে। কিন্তু তাদেরকে বিভিন্ন ক্ষেত্রে অনেক পিছিয়ে রাখা হচ্ছে।

জিয়াউর রহমানই নারী সমাজকে দেশ গড়ার কাজে প্রথম আহ্বান করেছিলেন উল্লেখ করে তিনি বলেন, প্রতিটি দিনই নারী দিবস, নারীর দিন।। বর্তমান স্বৈরাচার সরকারকে বিদায় করতে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা একত্রিত হয়ে দেখিয়ে দেবো নারীরা কি করতে পারে। আমাদের ঐক্যবদ্ধতায় পাশে থাকবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

র‌্যালির উদ্বোধন করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরে মহিলা দলের নেত্রীরা নয়াপল্টন এলাকায় র‌্যালিতে অংশ নেন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft