স্বামীর বিমান যাত্রা ঠেকাতে বিমানবন্দরে বোমা হামলার হুমকি


শীর্ষরিপো্র্ট ডটকম। ২৮  জুলাই ২০১৬

স্বামীর বিমান যাত্রা ঠেকাতে বিমানবন্দরে বোমা হামলার হুমকি

স্বামীর বিমান যাত্রা ঠেকাতে বিমানবন্দরে বোমা হামলার হুমকি



স্বামীর বিমান যাত্রা ঠেকাতে সুইজারল্যান্ডের জেনেভা বিমানবন্দরে ভুয়া বোমা হামলার হুমকি দিয়েছেন এক নারী। হুমকির পর বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়; ফ্রান্স ও সুইস সীমান্তের বিমানবন্দরের আশপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। জেনেভার প্রসিকিউটর বুধবার এ তথ্য জানিয়েছেন।

প্রসিকিউটর অফিসের এক বিবৃতিতে বলা হয়েছে, গতকাল সন্ধ্যায় জেনেভা বিমানবন্দরের সুইস কাস্টমসে ফোন করেছিলেন ওই নারী। ফোনে তিনি বলেন, আজ এক ব্যক্তি বিমানবন্দরের ফ্রান্স সেক্টরে বোমাসহ যাবেন।

সুইস কর্তৃপক্ষ ওই নাম্বারের অবস্থান শনাক্ত করেছে। জেনেভা থেকে ৪৫ কিলোমিটার দূরে ফ্রান্স থেকে ওই নারী ফোন করেছেন। ফরাসি পুলিশ ওই এলাকায় হুমকিদাতার খোঁজে তল্লাশি চালিয়েছে।

বিবৃতিতে বলা হয়, একজন নারী ফোন করেছিলেন বলে তারা প্রমাণ পেয়েছেন। স্বামীর বিমান যাত্রা ঠেকাতে তিনি হুমকি দিয়েছেন। এ ঘটনার পর ওই নারীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ; তবে ফ্রান্স এবং সুইজারল্যান্ডে এখনো শনাক্ত করা যায়নি হুমকিদাতা নারীকে।

ভুয়া হুমকির পর ফ্রান্স এবং সুইস পুলিশ জেনেভার কোয়েনট্রিন বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা বৃদ্ধি করে; যা উভয় দেশের সীমান্তের কাছে অবস্থিত।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft