সার্চ কমিটি ব্যর্থ হলে পরোক্ষভাবে রাষ্ট্রপতি হেয় হবেন : দুদু


শীর্ষরিপো্র্ট ডটকম । ৩  জানুয়ারি  ২০১৭

সার্চ কমিটি ব্যর্থ হলে পরোক্ষভাবে রাষ্ট্রপতি হেয় হবেন : দুদু

সার্চ কমিটি ব্যর্থ হলে পরোক্ষভাবে রাষ্ট্রপতি হেয় হবেন : দুদু



রাষ্ট্রপতির ঘোষিত সার্চ কমিটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে ব্যর্থ হলে রাষ্ট্রপতি নিজেই হেয় হবেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শুক্রবার সকালে জতীয় প্রেসক্লাবের সামনে আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের উদ্দ্যোগে দু:স্থতের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাষ্ট্রপতির উদ্দোগকে আমরা সমর্থন জানিয়েছি আমাদের প্রত্যাশা থাকবে এই সার্চ কমিটি আগামী নির্বাচন নিরপেক্ষ করার লক্ষে  সৎ,সাহসী ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠনের ক্ষেত্রে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে। আর যদি তারা ব্যর্থ হয় পরোক্ষভাবে রাষ্ট্রপতিকে হেয় করা হবে।

শামসুজ্জামান দুদু বলেন, দেশের চলমান সংকটের সমাধান বিএনপি আলাপ আলোচনার মাধ্যমেই সমাধান করতে চায়। এ ক্ষেত্রে যদি সরকার আমাদের দাবি কর্নপাত না করে রাজপথ আন্দোলনকে বেছে নেয় তার জন্যও বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

৫ জানুয়ারি জনগনের ভোটাধিকার সম্পূর্নভাবে কেড়ে নেয়া হয়েছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা। এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, জিনাফের সভাপতি মিয়া মো: আনোয়ার,জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন,শাহাবাগ থানা কৃষক দলের সভাপতি জাহাঙ্গীর আলম,ঘুরে দাঁড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকী প্রমুখ।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft