সাঈদ খোকন আজিমপুর গার্লস স্কুলে ভোট দিলেন


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২৮ ডিসেম্বর  ২০১৬

সাঈদ খোকন আজিমপুর গার্লস স্কুলে ভোট দিলেন

সাঈদ খোকন আজিমপুর গার্লস স্কুলে ভোট দিলেন



ঢাকা জেলা পরিষদ নির্বাচনে আজিমপুর গার্লস স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

বুধবার বেলা পৌনে ১২টার সময় তিনি ভোট দেন। পরে তিনি কেন্দ্রে কিছুক্ষণ অবস্থান করে বের হয়ে আসেন।

সারাদেশের মতো রাজধানী ঢাকায়ও জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া চেয়ারম্যান ও কাউন্সিলর নির্বাচনের ভোটগ্রহণ চলবে বেলা ২টা পর্যন্ত। তবে রাজধানী ঢাকায় সকাল ৮টা থেকে ভোট শুরু হলেও বেলা ১২টা পর্যন্ত ভোটারদের উপস্থিতি ছিলো কম।

বেলা ১১টায় রাজধানীর আজিমপুর গার্লস স্কুলে গিয়ে দেখা গেছে, এখনো ভোটারদের উপস্থিত নেই। তবে পৌনে ১২টার দিকে দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের সঙ্গে ভোট কেন্দ্রে অন্তত ২০ জন ভোটার প্রবেশ করেছেন। এরপর থেকে আস্তে আস্তে আরো কয়েকজন ভোটার উপস্থিত হয়েছেন।

এ কেন্দ্রে সর্বমোট ভোটার সংখ্যা ৪৩জন। তবে ৩ জন ভোটার দেশের বাহিরে রয়েছেন বলে জানা গেছে। এ কেন্দ্র ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ও কানউন্সিলররাই ভোটার। ব্যালট বাক্স, কালিসহ ভোটের সরঞ্জামাদি নিয়ে কেন্দ্রর মধ্যে প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টরা অপেক্ষায় রয়েছেন।

এদিকে সকাল থেকেই কেন্দ্রে অবস্থান নিয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft