সফল ব্যবস্থাপনার চ্যালেঞ্জ গ্রহণ করার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী


শীর্ষরিপো্র্ট ডটকম । ২২  জানুয়ারি ২০১৭

সফল ব্যবস্থাপনার চ্যালেঞ্জ গ্রহণ করার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী

সফল ব্যবস্থাপনার চ্যালেঞ্জ গ্রহণ করার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী



প্রধানমন্ত্রী বলেন, ‘সরকারি কর্মকর্তাদের সৃজনশীল কৌশল প্রণয়ন ও ব্যবস্থাপনায় দক্ষ হতে হবে। এ ক্ষেত্রে লক্ষ্যমুখী প্রায়োগিক প্রশিক্ষণের গুরুত্ব অনস্বীকার্য। এ চ্যালেঞ্জ মোকাবেলায় সরকারের সঙ্গে বিএসটিডি অনুঘটক হিসেবে কাজ করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করতে সবাইকে সফল ব্যবস্থাপনার চ্যালেঞ্জ গ্রহণ করার ওপর গুরুত্বারোপ করেছেন।

প্রধানমন্ত্রী জাতীয় প্রশিক্ষণ দিবস-২০১৭ উপলক্ষে এক বাণীতে এ কথা বলেন। আগামীকাল ২৩ জানুয়ারি জাতীয় প্রশিক্ষণ দিবস।

প্রধানমন্ত্রী বাংলাদেশ প্রশিক্ষণ ও উন্নয়ন সমিতি'র ২১তম জাতীয় প্রশিক্ষণ দিবস উপলক্ষে গৃহীত সকল কর্মসূচির সার্বিক সাফল্য কামনা করেন।

প্রধানমন্ত্রী বাণীতে বলেন, বিএসটিডি ইতোমধ্যে বিভিন্ন টেকসই কার্যক্রমের মাধ্যমে একটি প্রাতিষ্ঠানিক কাঠামো গড়ে তুলেছে। গত ৩৬ বছর ধরে এই সমিতি নিরলসভাবে জনপ্রশাসন ও ব্যবস্থাপনায় নিয়োজিত প্রশিক্ষকদের সেবা দিয়ে আসছে।

বিএটিডি মানবসম্পদ উন্নয়নের মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা' বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে বাণীতে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft