সন্ধান পাওয়া মহেশপুর সীমান্তে আন্ডারগ্রাউন্ড ঘর


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ২৯  অক্টোবর  ২০১৬

সন্ধান পাওয়া মহেশপুর সীমান্তে আন্ডারগ্রাউন্ড ঘর

সন্ধান পাওয়া মহেশপুর সীমান্তে আন্ডারগ্রাউন্ড ঘর



সন্ধান পাওয়া আন্ডারগ্রাউন্ড ঘর। ইনসেটে ঘরটির মালিক মুকুল মিয়া সন্ধান পাওয়া আন্ডারগ্রাউন্ড ঘর। ইনসেটে ঘরটির মালিক মুকুল মিয়া

ঝিনাইদহের মহেশপুর ভারত সীমান্তের ১০০ গজের মধ্যে লেবুতলা সীমান্তে বিজিবি'র সদস্যরা আজ শনিবার দুপুরে একটি আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পেয়েছে। সেখান থেকে মাদকসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হলেও ঘরটির মালিক পালিয়ে গেছে।

জলুলী বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সুবেদার নুরুল আমিন জেসিও ৭৮৯৯ জানান, আজ শনিবার দুপুরে একটি আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পেয়ে আমরা সেখানে হানা দিই। কিন্তু আমাদের যাওয়ার পূর্বেই ঘরের মালিক মুকুল মিয়া পালিয়ে যায়। পরে আমরা ঘরের ভিতর থেকে বেশ কিছু ভারতীয় মদ ও ফেনসিডিলের খালি বোতল, ইয়াবার খালি ব্যাগ ও হিরোইন সেবনের বিভিন্ন সরঞ্জায়াদী ও তার ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

মহেশপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিল্পব জানান, মহেশপুরের লেবতুলা সীমান্তের গ্রামের মধ্যে একটি আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পাওয়া গেছে বলে শুনেছি। এমনকি বেশ কিছু মাদকদ্রব্যের খালি বোতল উদ্ধারও করেছে। কিন্তু বিজিবি সদস্যরা ঐ ঘরের মালিককে এখনও পর্যন্ত আটক করতে পারেনি।

কয়েকজন এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে মুকুল ও তার সাঙ্গ-পাঙ্গরা ঐ ঘরের মধ্যে বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে ভারতে পাচারের সময় নারীদের নিয়ে রাখতো। সেখানেই চালানো হতো নারীদের উপর অমানবিক নির্যাতন। এখান চলতো অস্ত্র আর মাদকের রমরমা ব্যবসা।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft