শেরেবাংলা নগরের টেলিফোন নম্বর পরিবর্তন


শীর্ষরিপো্র্ট ডটকম । ৩  নভেম্বর  ২০১৬

শেরেবাংলা নগরের টেলিফোন নম্বর পরিবর্তন

শেরেবাংলা নগরের টেলিফোন নম্বর পরিবর্তন



আধুনিক ও উন্নত সেবা প্রদানের লক্ষ্যে রাজধানীর শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ‘৮১২' ও ‘৮১৩' সিরিজের প্রায় ২০০০ টেলিফোন নম্বর আগামী ৪ নভেম্বর থেকে পর্যায়ক্রমে আট ডিজিটের নতুন নম্বর দ্বারা পরিবর্তন করা হবে।

বুধবার বিটিসিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গ্রাহকের অবগতির জন্য পুরাতন নম্বর ও নতুন নম্বরের প্রথম পর্যায়ের তালিকা বিটিসিএলের অফিসিয়াল ওয়েবপেইজে (www.btcl.com.bd) দেওয়া হয়েছে। গ্রাহকের নম্বর পরিবর্তনের সঙ্গে সঙ্গে টেলিফোন কলের মাধ্যমে পরিবর্তিত নম্বরের বিষয়ে অবহিত করা হবে।

টেলিফোন নম্বর পরিবর্তন সম্পর্কিত তথ্য জানতে চাইলে অফিস চলাকালীন সময়ে ৮১৪২০০০, ৯১১৮৯১৯ এবং ৯১১০৫০০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

রাজধানীর উত্তরার বিভিন্ন সেক্টরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের রাস্তা সম্প্রসারণ, ড্রেন নির্মাণ ও উন্নয়নমূলক কাজে রাস্তা খননের কারণে ভূ-গর্ভস্থ টেলিফোন ক্যাবল ক্ষতিগ্রস্ত হওয়ায় সংশ্লিষ্ট এলাকায় প্রায় ৪০০ টেলিফোন গত কিছু দিন বিকল রয়েছে। সিটি কর্পোরেশনের রাস্তা খনন কাজ শেষ হলে খুব শীঘ্রই বিটিসিএলের ক্ষতিগ্রস্ত ভূ-গর্ভস্থ ক্যাবল প্রতিস্থাপন করে টেলিফোন সার্ভিস পুনরায় চালু হবে।

 
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft