শাহজালালে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা নেই


শীর্ষরিপো্র্ট ডটকম । ১২  এপ্রিল  ২০১৭

শাহজালালে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা নেই

শাহজালালে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা নেই



হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দর্শনার্থী প্রবেশে সাময়িক নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছে। এখন থেকে দর্শনার্থীরা ৩০০ টাকার টিকিট কিনে সহজেই বিমানবন্দরের টার্মিনালের ভেতরে প্রবেশ করতে পারবেন। মঙ্গলবার সকাল থেকে এই নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছে।

এ তথ্য জানিয়েছেন বেবিচকের সদস্য (অপারেশন অ্যান্ড প্ল্যানিং) মোস্তাফিজুর রহমান।

ঢাকায় অনুষ্ঠিতব্য ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) ১৩৬তম সম্মেলন উপলক্ষে শাহজালাল বিমানবন্দরের নিরাপত্তা জোরদারের অংশ হিসেবে দর্শনার্থী প্রবেশ নিষিদ্ধ করা হয়েছিল।

বাংলাদেশ জাতীয় সংসদ ও আইপিইউর যৌথ উদ্যোগে ১-৫ এপ্রিল অনুষ্ঠিত হয় এ সম্মেলন। ঢাকায় আসেন ১৩১টি দেশের স্পিকার, ডেপুটি স্পিকার ও সংসদ সদস্যসহ প্রায় দেড় হাজার অতিথি।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৬ অক্টোবর বিমান ছিনতাইয়ের আশঙ্কায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ সতর্কতা জারি করা হয়। সেই দিন সকাল ১০টা থেকেই বিমানবন্দরের অ্যারাইভাল এবং ডিপার্চার কনকর্স হলে দর্শনার্থীদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছিল।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft