মুস্তাফিজ সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায়


শীর্ষরিপো্র্ট ডটকম। ২৯  এপ্রিল  ২০১৬

মুস্তাফিজ সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায়

মুস্তাফিজ সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায়



প্রিমিয়ার লিগে প্রথম দিনেই সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় নাম আসে চারজন বোলারের। এরা সবাই ছিলেন স্পিনার। এদের ভেতর ছিলেন গাজী গ্রুপের স্পিনার মুস্তাফিজুর রহমান বাশারও। বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে গাজী গ্রুপ বনাম লিজেন্ডস অফ রূপগঞ্জের মধ্যকার ম্যাচে দ্বিতীয়বারের মত তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে আম্পায়াররা।

একইদিন ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বাঁ হাতি স্পিনার নাইম ইসলাম জুনিয়র এবং ফয়সাল হোসেনের বোলিং নিয়েও সন্দেহ প্রকাশ করে ম্যাচে থাকা আম্পায়াররা।

এই নিয়ে মোট সাতজন বোলারের বোলিং অ্যাকশনে ত্রুটি দেখা দিল। বিশ্বকাপ টি-টোয়েন্টি চলাকালীন সময়ে বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়ে আরাফাত সানি এবং তাসকিন আহমেদের। এরপরই নড়েচড়ে বসে বিসিবি। যার ফলশ্রুতিতে প্রাথমিক পর্যায় থেকেই বোলারদের এই ধরনের কোন সমস্যা থাকলে তা শনাক্ত করে পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিবি।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft