মিরপুরে রাস্তা অবরোধ করে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ


শীর্ষরিপো্র্ট ডটকম ।  ৫  ডিসেম্বর  ২০১৬

মিরপুরে রাস্তা অবরোধ করে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ

মিরপুরে রাস্তা অবরোধ করে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ



মিরপুর সনি সিনেমা হলের পাশে একটি পোশাক কারখানায় শ্রমিকদের বিক্ষোভ চলছে। বিভিন্ন দাবি-দাওয়া পূরণের দাবিতে গার্মেন্টস কর্মীরা সকাল সাড়ে ৯টার দিকে রাস্তা অবরোধ করে সেখানে অবস্থান নেন।

খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ। সর্বশেষ খবর অনুযায়ী, মিরপুর চিড়িয়াখানা রোডে গার্মেন্টস শ্রমিক ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়াও হয়েছে।

মিরপুর থানার ডিউটি অফিসার জানান, মিরপুর সনি সিনেমা হলের পাশে একটি পোশাক কারখানায় শ্রমিকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছিলেন। খবর পেয়ে থানার অফিসাররা সেখানে গেছেন। এখনো কোনো আপডেট তথ্য আসেনি থানায়।

পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে মিরপুর থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। রাস্তা থেকে গার্মেন্টস কর্মীদের সরানো সম্ভব হয়েছে। যান চলাচল স্বাভাবিক হয়েছে বলেও দাবি করেন তিনি।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft