মজানের পবিত্রতা নষ্ট করে অবৈধভাবে মদ, জুয়ার কার্যক্রম চালালে তা কঠোরভাবে দমন করা হবে: -মেয়র সাঈদ খোকন


শীর্ষরিপো্র্ট ডটকম । ২২মে  ২০১৭

মজানের পবিত্রতা নষ্ট করে অবৈধভাবে মদ, জুয়ার কার্যক্রম চালালে তা কঠোরভাবে দমন করা হবে: -মেয়র সাঈদ খোকন

মজানের পবিত্রতা নষ্ট করে অবৈধভাবে মদ, জুয়ার
কার্যক্রম চালালে তা কঠোরভাবে দমন করা হবে: -মেয়র সাঈদ খোকন



ঢাকা দক্ষিণের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন রমজানের পবিত্রতা নষ্ট করে অবৈধভাবে মদ, জুয়ার কার্যক্রম চালালে তা কঠোরভাবে দমন করা হবে। প্রভাবশালী বা ক্ষমতাশালী যেই হোক না কেন অভিযান পরিচালনাকালে দোষী সাব্যস্ত হলে কাউকে ছাড় দেয়া হবে না।

মেয়র আজ সোমবার সকালে নগর ভবনস্থ মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে ক্লাব/বার/রেষ্টুরেন্ট/ইমাম সমাজ ও সুধীজনদের সাথে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন বিষয়ক এক মতবিনিময় সভায় একথা বলেন।

মতবিনিময় সভায় ক্লাব প্রতিনিধি হিসেবে মোঃ আব্দুর রব, ইমাম প্রতিনিধি হিসেবে হাফেজ মাওলানা আবু আইয়ুব, ফল ব্যবসায়ী নেতা ফারুক সিদ্দিকী, রেষ্টুরেন্ট মালিক সমিতির নেতা মোঃ রুহুল আমীন প্রমুখ বক্তৃতা করেন।

মেয়র সাঈদ খোকন পবিত্র রমজান মাসে ভেজাল, পঁচা, বাসি খাবার ও ইফতার সামগ্রী বিক্রয় থেকে বিরত থাকার জন্য রেষ্টুরেন্ট ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। এসব খাবার খেয়ে কিংবা ক্যামিকেল ও ফরমালিনযুক্ত ফল খেয়ে কেউ যেন অসুস্থ্য হয়ে না পড়ে সে বিষয়ে সতর্ক থাকার আহবান জানিয়ে মেয়র বলেন,অন্যথায় কর্পোরেশন আইন অনুযায়ী দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

মতবিনিময় অনুষ্ঠানে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা মোঃ আব্দুল বাতেন মিয়া, ডিএসসিসি'র প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রি. জে. শেখ সালাউদ্দিনও বক্তৃতা করেন।
উপদেষ্ঠা সম্পাদক: রিন্টু আনোয়ার ,সম্পাদক: আবুল মনসুর আহমেদ, ঠিকানা : ৩৪, বিজয় নগর, ৪র্থ তলা, ঢাকা।, মোবাইল: +৮৮০ ১৭৫৩-৪১৭৬৭৬, ইমেইল : sheershareport@gmail.com. Developed by: R-itSoft